Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
  • ||

গফরগাঁওয়ে ঠিকাদারকে কুপিয়ে জখম করলো সন্ত্রাসীরা

প্রকাশ:  ১৮ আগস্ট ২০১৯, ০০:২৯
গফরগাঁও প্রতিনিধি
প্রিন্ট icon

ময়মনসিংহের গফরগাঁও উপজেলা আবু তায়েব (৩৬) নামে এক ঠিকাদারকে রাম দা দিয়ে কুপিয়ে জখম করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে শনিবার (১৭ আগস্ট) দুপুর ১২টায় পৌর শহরের চাঁদনী হল মোড়ে।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ খবর পেয়ে গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় গফরগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পুখুরিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য আমির আলির ছেলে ঠিকাদার আবু তায়েব শনিবার দুপুরে পৌর শহরের চাঁদনী হল মোড়ে তাদের নিজস্ব মার্কেটের সামনের দোকানে বসে কথা বলার সময় ৮-১০ জন অজ্ঞাত সন্ত্রাসী তাকে হামলা করে। এ সময় সন্ত্রাসীরা রামদা দিয়ে তাকে কুপিতে জখম হয়। পরে সন্ত্রাসীরা চলে গেলে স্থানীয় লোকজন আবু তায়েবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আবু তায়েবের বড় ভাই সাবেক পৌর কাউন্সিলার মাহমুদুল হাসান সবুজ বলেন, আমার ভাইয়ের প্রত্যক্ষ কোনো শত্রু নাই।কারা কি জন্য কুপিয়েছে তাও আমরা জানি না।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় আহত আবু তায়েবের ভাগিনা আব্দুল্লাহ ফারুক একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্বপশ্চিমবিডি/জিএম

ময়মনসিংহ,গফরগাঁও উপজেলা,ঠিকাদারকে কুপিয়ে জখম,অজ্ঞাত সন্ত্রাসীরা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত