Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬
  • ||

কুড়িগ্রামে একসঙ্গে দুই বোনকে ধর্ষণ, ধর্ষক আটক

প্রকাশ:  ১৫ আগস্ট ২০১৯, ০০:৫১
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট icon
প্রতীকী ছবি

একসঙ্গে দুই বোনকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। কুড়িগ্রামের সদর উপজেলায় মঙ্গলবার (১৩ আগস্ট) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার শিশু দুটির বয়স ৭ এবং ৮ বছর। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন। এ ঘটনায় এক শিশুর মা থানায় অভিযুক্তের নামে একটি মামলা করেছেন।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত রুবেল মিয়াকে (১৮) হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করেছেন স্বজনরা। বুধবার তাকে কুড়িগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সঞ্চিতা বিশ্বাসের আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেয়।

শিশু দুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই দুই শিশুর স্বজনরা জানান, প্রতিবেশির বাড়িতে বিয়ে ছিল। সেই বিয়ে দেখতে গিয়েছিল এ দুই শিশু। এক পর্যায়ে প্রতিবেশী হোসেন আলীর ছেলে রুবেল মিয়া সেখান থেকে ফুসলিয়ে নিজের ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে তাদের ধর্ষণ করে।

তারা জানান, এ অবস্থায় ওই দুই শিশুকে ছেলেধরা ধরে নিয়ে গেছে বলে আরেক শিশু চিৎকার করলে স্বজনরা গিয়ে তাদের উদ্ধার এবং রুবেল মিয়াকে হাতেনাতে ধরে ফেলে। এরপর তারা তাকে পুলিশে সোপর্দ করেন।

এ প্রসঙ্গে সদর থানার ওসি রাজু আহমেদ জানান, মামলার একমাত্র আসামি রুবেল মিয়াকে আটক করা হয়েছে। আদালতে সোপর্দ করা হলে তাকে কারাগারে পাঠানো আদেশ দেওয়া হয়।

পূর্বপশ্চিমবিডি/জি্এম

দুই বোনকে ধর্ষণ,কুড়িগ্রাম,সদর উপজেলা,পুলিশে সোপর্দ
apps

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত