Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

নাটোরে ভিমরুলের কামড়ে প্রাণ গেল শিশুর

প্রকাশ:  ০৩ আগস্ট ২০১৯, ১৫:৪৯
নাটোর প্রতিনিধি
প্রিন্ট icon

নাটোরের বাগাতিপাড়ায় ভিমরুলের কামড়ে শাফি আহম্মেদ (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (৩ আগস্ট) ভোর ৫টার দিকে উপজেলার দয়ারামপুর ইউনিয়নের তালতলায় এ ঘটনা ঘটে।

সে স্থানীয় তালতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল।

জানা যায়, শুক্রবার (২ আগস্ট) খেলতে গিয়ে ভিমরুলের কামড়ে আহত হয় শিশু শফি। দুপুরে তাকে বনপাড়ার আমেনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে রাতে বাড়ি ফিরে আসার পর আজ ভোরে বাসায় তার মৃত্যু হয়।

তালতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নীলিমা রানী সূত্রধর জানান, তালতলা গ্রামের চান আহম্মেদের ছেলে শফি আহম্মেদ গতকাল দুপুরে বাড়ির পাশের পুকুরপাড়ে খেলা করছিল। এ সময় পুকুরপাড়ের ঝোপ থেকে একসঙ্গে অনেকগুলো ভিমরুল বের হয়ে এসে তাকে কামড় দেয়। ভিমরুলের কামড় খেয়ে সে পুকুরে ঝাঁপ দেয়। পরে তার চিৎকারে পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে পাশের বনপাড়া আমেনা হাসপাতালে ভর্তি করে। সুস্থ হয়েছে এমনটা ভেবে তাকে রাতে নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়। আজ ভোরে সারা শরীর নীল বর্ণ হয়ে শিশুটি মারা যায়।

শিশুটির বাবা চান আহম্মেদ জানান, হাসপাতালে ভর্তি থাকার মতো তার আর্থিক অবস্থা নেই। ভেবেছিলেন, কিছুদিনের মধ্যে ছেলে ভালো হয়ে উঠবে।

আমেনা হাসপাতালের প্রধান চিকিৎসক আনছারুল ইসলাম জানান, তিনি নিজেই শিশু শফিকে চিকিৎসা দিয়েছিলেন। শফির শরীরে ভিমরুলের কামড়ের অনেকগুলো চিহ্ন ছিল। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল। কিন্তু পরিবারের লোকজন তা না করে বাড়িতে নিয়ে যায়।

পূর্বপশ্চিমবিডি/পিএস

নাটোর,ভিমরুল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত