• রোববার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৭
  • ||

ফুলগাজীতে পাগলির সন্তান প্রসব

প্রকাশ:  ১৯ জুলাই ২০১৯, ১৭:৫০
ফেনী প্রতিনিধি

ফেনীর ফুলগাজীতে সড়কের পাশেই এক মানসিক ভারসাম্যহীন নারী (২৫) পুত্র সন্তান প্রসব করেছেন। দীর্ঘদিন ওই মহিলা ফুলগাজী বাজার ও রেলওয়ে স্টেশন এলাকা ঘুরাঘুরি করতেন। শুক্রবার (১৯ জুলাই) সকাল সাড়ে নয়টার সময় ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের ফুলগাজী কলাবাগান নামকস্থানে সড়কের পাশেই একটি পুত্র সন্তান প্রসব করে। খবর পেয়ে ফুলগাজী থানার পুলিশ এসে তাদেরকে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্থানীয়রা জানান, ফুলগাজী বাজার ও রেলওয়ে স্টেশন এলাকায় দীর্ঘদিন যাবৎ ঘুরাঘুরি করতো মানসিক ভারসাম্যহীন (পাগলী) এক নারী। সম্প্রতি ওই নারী গর্ভবতী হলে বিষয়টি স্থানীয়দের নজরে আসে। তারা জানান বিষয়টি খুবই ন্যাক্কারজনক।

স্থানীয় ইউপি সদস্য সমির উদ্দিন জানান, শুক্রবার সকালে তিনি বাড়ি থেকে বেরিয়ে বাজারে যাওয়ার সময় সড়কের পাশেই মানসিক ভারসাম্যহীন (পাগলী) এক নারীকে সড়কের পাশেই সন্তান প্রসব বেদনায় চিৎকার করেন। এসময় তিনি আশপাশের মহিলাদের ডাকাডাকি করলে মহিলারা এসে সেখানেই ওই নারীর সন্তানটি প্রসব করায়। পরে তিনি (ইউপি সদস্য) বিষয়টি ফুলগাজী থানায় জানালে পুলিশ তাৎক্ষণিক এসে ওই মানসিক ভারসাম্যহীন নারীকে ও তার শিশু সন্তানকে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন বলেন, বর্তমানে মা ও শিশুটি সুস্থ রয়েছেন। তিনি জানান, স্থানীয়রা অনেকেই বাচ্চাটিকে নিতে আগ্রহ প্রকাশ করেন। পুলিশ আপাতত বাচ্চাটিকে স্থানীয় মোহাম্মদ মিয়া (৬৫) নামে এক ব্যক্তির জিম্মায় দিয়েছেন।

পূর্বপশ্চিমবিডি/পিএস

ফেনী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত