Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬
  • ||

সড়ক দুর্ঘটনায় নিহত সার্জেন্ট কিবরিয়ার বাসায় চুরি

প্রকাশ:  ১৯ জুলাই ২০১৯, ১৭:০৪
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট icon

কাভার্ডভ্যানচাপায় নিহত ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়ার বরিশাল নগরীর মুন্সীগ্রেজ সংলগ্ন ভাড়া বাসায় চুরি হয়েছে। শুক্রবার (১৯ জুলাই) দুপুর ১২টা থেকে ২টার মধ্যে চুরির ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম জানান, নগরীর মুন্সীগ্রেজ সংলগ্ন তালুকদার ভিলা নামের একটি ভবনের তিন তলার একটি ফ্ল্যাটে স্ত্রী সার্জেন্ট মৌসুমী আক্তার ও দুই বছরের ছেলে সন্তান ওহিকে নিয়ে ভাড়া থাকতেন সার্জেন্ট গোলাম কিবরিয়া। গত সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের কর্নকাঠি জিরো পয়েন্ট এলাকায় দায়িত্ব পালনরত অবস্থায় কাভার্ডভ্যানচাপায় গোলাম কিবরিয়া গুরুতর আহত হন। পরদিন মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর মঙ্গলবার থেকেই সার্জেন্ট গোলাম কিবরিয়ার ভাড়া ফ্লাটটি তালাবদ্ধ ছিল। আজ বেলা ২টার পর ওই ফ্লাটের তালা ভাঙা দেখে অন্য ফ্লাটের বাসিন্দারা পুলিশে খবর দেয়। পুলিশ সদস্যরা ওই ফ্লাটে গিয়ে দেখতে পান দরজার তালা ভাঙা। পুলিশ সদস্যরা ফ্ল্যাটের ভেতরে ঢুকে দেখতে পান মালামাল ছড়ানো ছিটানো। কাঠের আলমিরার তালা ভাঙা।

ওসি মো. নুরুল ইসলাম জানান, সার্জেন্ট কিবরিয়ার স্ত্রী মৌসুমী আক্তার বর্তমানে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালীর শ্বশুর বাড়ি রয়েছেন। তাকে খবর দেওয়া হয়েছে। তিনি আসলে বলা যাবে কি কি চুরি হয়েছে। এছাড়া ভবনটির আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে। চোর শনাক্ত ও আটকে সব ধরনের চেষ্টা করছে পুলিশ।

পূর্বপশ্চিমবিডি/পিএস

বরিশাল,সড়ক দুর্ঘটনা,সার্জেন্ট কিবরিয়া
apps

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত