• শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

আড়াইহাজারে শ্বশুরবাড়ি থেকে জামাতার লাশ উদ্ধার

প্রকাশ:  ১৭ জুলাই ২০১৯, ১৫:০৬
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে শ্বশুর বাড়ি থেকে শাহ আলম (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ জুলাই) বিকেল পুলিশ উপজেলার চৈথারকান্দার নৈকাহন জামাইপাড়া থেকে নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের (ভিক্টোরিয়া) মর্গে পাঠিয়েছে।

তবে নিহত শাহ আলমের পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। সোমবার রাতে যে কোনো সময় শ্বশুর বাড়িতে এ ঘটনাটি ঘটে। ঘটনার পর শ্বশুর বাড়ি লোকজন পলাতক রয়েছে।

নিহতের ভাই দেলোয়ার হোসেন জানান, সোমবার সকালে শাহ আলম স্ত্রী সুমীকে নিয়ে তার শ্বশুর বাড়ি চৈথারকান্দার নৈকাহন জামাইপাড়া এলাকায় বেড়াতে যায়। পরদিন মঙ্গলবার আমরা শাহ আলমের মৃত সংবাদ পাই। সোমবার রাতের যে কোনো সময় তাকে শারীরিক নির্যাতন শেষে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তিনি আরো বলেন, নিহতের অন্ডকোষ আঘাত করা হয়েছে। এ ঘটনায় নিহতের মা মমতাজ বেগম বার বার মূর্ছা যাচ্ছিলেন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, মঙ্গলবার বিকেলে নিহত শাহ আলমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত শাহ আলমের গলায় দাগ ও অন্ডোকোষ ফুলা রয়েছে।

তিনি আরো জানান, নিহতের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর আসল কারণ নিশ্চিত হওয়া যাবে। তবে ঘটনার পর পর শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে। পুলিশ তাদের খুঁজছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।

পূর্বপশ্চিবিডি/পিএস

নারায়ণগঞ্জ,শ্বশুরবাড়ি,জামাতার লাশ উদ্ধার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close