• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭
  • ||

রাজশাহীতে গোলাগুলির সময় ‘পানিতে ডুবে’ মাদক ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশ:  ১৬ জুলাই ২০১৯, ০৯:২১
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীতে পদ্মার ধারে মাদক ব্যবসায়িদের সঙ্গে গোলাগুলির সময় পানিতে ডুবে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে দাবি পুলিশের। সোমবার (১৫ জুলাই) দিবাগত রাতে কাশিয়াডাঙ্গা থানা এলাকায় এ অভিযানে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) তিন সদস্য আহত হয়েছে।

পরে সেখান থেকে একটি শাটার গান, দুই রাউন্ড গুলি ও ৭৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

মৃত ব্যক্তির নাম মো. আমিন (৩৫)। সে কাশিয়াডাঙ্গা থানার হাড়ুপুর গ্রামের মোহন লালের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। আরএমপির মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, সোমবার আনুমানিক রাত তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কাশিয়াডাঙ্গা থানা এলাকার পদ্মা নদীর ধারে ৫নং আই বাঁধের কাছে অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আগে থেকে ওৎ পেতে থাকা মাদক ব্যসায়ীরা পুলিশের দিকে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে তারা পালিয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে নদীতে ডুবে থাকা একজনকে উদ্ধার করে দ্রুত রামেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে মৃত ঘোষণা করেন। পরে তার পরিচয় নিশ্চিত হয় পুলিশ।

নদীতে ডুবে মারা যাওয়া আমিন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৬টার বেশি মাদক মামলা রয়েছে।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে একটি শাটার গান, দুই রাউন্ড গুলি ও ৭৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। মাদক ব্যবসায়ীদের হামলায় তিনজন পুলিশ সদস্য আহত হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

পূর্বপশ্চিমবিডি/পিএস

রাজশাহী,মাদক ব্যবসায়ী,গোলাগুলি,পানিতে ডুবে
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close