• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

গৌরীপুরে রামদা হাতে ছাত্রলীগের শোডাউন

প্রকাশ:  ১২ জুলাই ২০১৯, ২০:৪১ | আপডেট : ১২ জুলাই ২০১৯, ২৩:৪১
পূর্বপশ্চিম ডেস্ক
রামদা হাতে ছাত্রলীগের শোডাউন ছবি: সংগৃহীত

ছাত্রলীগের নতুন কমিটিতে প্রত্যাশিত পদ না পেয়ে রামদা ও লাঠিসোটা নিয়ে মিছিল করেছে ছাত্রলীগ নেতাকর্মী। এ সময় পদ পাওয়া এবং না পাওয়াদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ারও ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১১ জুলাই) সন্ধ্যায় ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা সদরে এ ঘটনা ঘটে।

এদিকে নতুন কমিটির নেতারা শোডাউন করে সদরে ঢোকার সময় বাকিতে তেল না পাওয়ায় বিকেলে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাফেজ আজিজুল ইসলামের পেট্রলপাম্প ভাঙচুর চালায় তারা।

জানা যায়, গত মঙ্গলবার রাতে গৌরীপুর উপজেলা এবং পৌর শাখা ছাত্রলীগের দুই সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়। জেলা ছাত্রলীগের সভাপতি মো. রকিবুল ইসলাম রকিব এবং সাধারণ সম্পাদক সরকার মো. সব্যসাচী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এ কমিটি অনুমোদনের কথা জানানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নতুন কমিটির নেতারা গৌরীপুর উপজেলায় ঢোকার সময় বাকিতে তেল আনতে যায় স্থানীয় উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাফেজ আজিজুল ইসলামের পেট্রলপাম্পে। এ সময় তাদের তেল না দেওয়ায় তারা ক্ষুব্ধ হয়ে পেট্রলপাম্পে ভাঙচুর চালায় বলে অভিযোগ করেন ওই বিএনপি নেতা।

অন্যদিকে নতুন কমিটির নেতাদের উপজেলায় প্রবেশের খবরে বিক্ষুব্ধরা বিকেল থেকেই পৌর শহরের প্রধান সড়কে অবস্থান নেয়। এ সময় তারা সদ্য সাবেক কমিটির সভাপতি মিজানুর রহমানের নেতৃত্বে নানা স্লোগান দিয়ে দা ও রামদাসহ মিছিল বের করে। আর নতুন কমিটির নেতারা উপজেলায় প্রবেশ করে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে অবস্থান নেয়। এ সময় দুপক্ষের মাঝে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি বলেন, গায়ের জোরে মিজান গংরা কমিটি বহাল করতে চেয়েছিল। এজন্য ওরা সন্ত্রাসী কর্মকাণ্ডের অংশ হিসেবে দা-রামদা মিছিল করেছে। আমরা ওদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।


পূর্বপশ্চিমবিডি/কেএম

ছাত্রলীগ,রামদা শোডাউন,গৌরীপুর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত