Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

ঝিনাইদহে গুলি করে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার 

প্রকাশ:  ১২ জুলাই ২০১৯, ০০:২০
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট icon

ঝিনাইদহে এবার দিনের বেলা গুলি করে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুর ২টার দিকে জেলার সদরের উদয়পুর এলাকায় এ ঘটনা ঘটে। এসময় পুলিশ সেখান থেকে ৭’শ পিচ ইয়াবা, একটি দেশিয় তৈরি বন্দুক ও এক রাউন্ড গুলি উদ্ধারের দাবি করে পুলিশ।

আটক ব্যক্তির নাম রুবেল হোসেন (২৭)। সে ঝিনাইদহ শহরের উদয়পুরের ছমির উদ্দীনের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমানের দাবি, শহরের উদয়পুর এলাকা দিয়ে শহরে মাদকের একটি চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় মাদক ব্যবসায়ী রুবেল পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি বর্ষণ করতে যায়। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোঁড়ে। এতে রুবেল গুলিবিদ্ধ হয়। পরে সেখান থেকে তাকে গ্রেপ্তার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার নামে ঝিনাইদহ সদর থানাসহ বিভিন্ন থানায় ছয়টি মামলা রয়েছে।

এর আগে ঝিনাইদহে দিনের বেলা দু’দফায় পুলিশের সাথে মাদক ব্যবসায়ীদের গুলি বিনিময়ের ঘটনা ঘটে। গত ৩০ জুন দুপুর আড়াইটার দিকে জেলার সদরের খাজুরা এলাকায় পুলিশের সাথে মাদক ব্যবসায়ীদের গুলি বিনিময়ের এ ঘটনা ঘটে। সে সময় মশিউর রহমান (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করে পুলিশ।

ঝিনাইদহ শহরের আরাপপুর সোনালীপাড়ার নুর হোসেন গাজীর ছেলে। তার কাছ থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি ও ফেনসিডিল উদ্ধার করে।

এছাড়া ২৩ জুন (রোববার) দুপুর সাড়ে ১২টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার মথুরাপুরে পুলিশের সাথে মাদক ব্যবসায়ীদের গুলাগুলির ঘটনা ঘটে। এতে শহিদুল ইসলাম (৪৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে।

আটক শহিদুল জেলা সদরের বৈডাঙ্গা গ্রামের আব্দুর রহমানের ছেলে। সে সময়ও শহিদুলের কাছ থেকে অস্ত্র গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধারের দাবি করে পুলিশ।

পূর্বপশ্চিম/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত