Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬
  • ||

ব্যবসায়ীকে মারধরের পর চুল কেটে মাথায় গরম আলকাতরা!

প্রকাশ:  ১৫ জুন ২০১৯, ২১:৫০
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট icon

এক ব্যবসায়ীকে মারধরের পর তার মাথার চুল কেটে গরম আলকাতরা ঢেলে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। ঘটনার শিকার ইউসুফ আলী বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ইয়াকুব আলী হাওলাদারের ছেলে।

বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যায় উপজেলার চরামদ্দি ইউনিয়নের কালিদাশিয়া গ্রামে এ ঘটনা ঘটে। বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম এ তথ্য নিশ্চিত করেছেন।

বর্তমানে তিনি শেরেবাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ইউসুফ বলেন, কয়েকদিন আগে মুসল্লিদের বসার সুবিধার কথা চিন্তা করে মসজিদের বারান্দা খুলে রাখার প্রস্তাব দিই। এ প্রস্তাবে সম্মত না হওয়া নিয়ে প্রতিবেশী হোসেন আলী মাস্টারের সঙ্গে আমার বাকবিতণ্ডা হয়। এর জেরে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বাজারে যাওয়ার পথে হোসেনের ছেলে মাসুদ ও দেলোয়ারসহ ৫-৭ জন আমার পথরোধ করে। এসময় তারা আমাকে মারধরের পর মাথার চুল কেটে গরম আলকাতরা ঢেলে দেয়। শুধু তাই নয়, আমার সঙ্গে থাকা ৩০ হাজার টাকাও তারা ছিনিয়ে নিয়ে যায়। পরে পরিবারের লোকজন আমাকে উদ্ধার করে মেডিক্যালে ভর্তি করে।

এ ব্যাপারে অভিযুক্ত মাসুদ বলেন, ইউসুফ আমার আব্বাকে গালাগাল করেছে। তাকে আব্বার কাছে মাফ চাইতে বলেছিলাম। মাফ না চাওয়ায় তার চুল কেটে আলকাতরা ঢেলে দিয়েছি।

ওসি আবুল কালাম বলেন, আজ (শনিবার) সন্ধ্যায় মামলা করার জন্য এজাহার দিয়েছে ইউসুফের ছেলে। অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তে সত্যতা পাওয়া গেলে মামলা নিয়ে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

পিপিবিডি/জিএম

বরিশাল,বাকেরগঞ্জে উপজেলা,চুল কেটে গরম আলকাতরা
apps

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত