Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
  • ||

নিজ গায়ে আগুন দিয়ে আত্মহত্যাচেষ্টাকারী সেই গৃহবধূর মৃত্যু

প্রকাশ:  ১১ জুন ২০১৯, ১৫:১২
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট icon

মুন্সীগঞ্জের শ্রীনগরে স্বামীর নির্যাতন সইতে না পেরে নিজ গায়ে আগুন দিয়ে আত্মহত্যাচেষ্টাকারী জিয়াসমিন বেগম (৩৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ জুন) সকাল ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চার দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে তার মৃত্যু হয়।

জিয়াসমিন কোলাপাড়া ইউনিয়নের ব্রাহ্মণপাইকসা গ্রামের মৃত আ. আজিজ চৌধুরীর মেয়ে এবং শ্রীনগর উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের সেলামতি গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ২৩ বছর আগে সেলামতি গ্রামের সিরাজুল ইসলামের সঙ্গে জিয়াসমিনের বিয়ে হয়। তাদের সংসারে প্রতিবন্ধী এক মেয়ে ও মালয়েশিয়া প্রবাসী এক ছেলে রয়েছে।

গত শুক্রবার দুপুরে সিরাজুল ইসলাম জিয়াসমিনের ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালায়। এ সময় স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে তিনি নিজ গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন।

প্রতিবেশীরা জিয়াসমিনকে উদ্ধার করার আগেই তার গায়ের বেশিরভাগ অংশ পুড়ে যায়। পরে জিয়াসমিনের পরিবারের লোকজন তার শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চার দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মঙ্গলবার সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে শ্রীনগর থানার ওসি মো. ইউনুচ আলী জানান, ঘটনার পর থেকে জিয়াসমিনের স্বামী পলাতক রয়েছেন। এ ঘটনায় সোমবার রাতে জিয়াসমিনের বড় ভাই মো. সিরাজুল ইসলাম আরিফ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১(খ) ধারায় মামলা করেন।

পিপিবিডি/পিএস

মুন্সীগঞ্জ,আত্মহত্যা,গৃহবধূ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত