Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬
  • ||

বগুড়ায় নির্বাচনী প্রচারণায় ছাত্রলীগের হামলা

প্রকাশ:  ০৪ জুন ২০১৯, ২০:৫৫
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট icon

বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনী প্রচারণায় বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ উঠেছে। এসময় সময় ছবি তুলতে গিয়ে কয়েকজন সাংবাদিকও হামলা শিকার হন।

মঙ্গলবার (০৪ জুন) দুপুরে বগুড়া শহরের সাতমাথায় হামলার ঘটনায় আহত বিএনপি ও ছাত্রদলের ৫ নেতাকর্মীকে হাসপাতালে নেয়া হয়েছে।

জানা যায়, মঙ্গলবার দুপুর ১২টার দিকে বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাত মাথায় ধানের শীষের লিফলেট বিলি করতে আসেন বিএনপির সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদারলালু, সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যানসহ কয়েকশ শত নেতাকর্মী। এসময় ছাত্রলীগের ২০-২৫ জন নেতাকর্মী তাদের এলোপাথারি পিটিয়ে রক্তাক্ত করে। এরমধ্যে জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসানকে ধাওয়া করে পিটেয়ে রক্তাক্ত করে। ছাত্রদল সভাপতি আবু হাসান প্রাণভয়ে সাতমাথায় ট্রাফিক পুলিশ বক্সে ঢুকে আত্মরক্ষার চেষ্টা করলেও হামলাকারীরা সেখানে ঢুকে বেদম প্রহার করে। তাদের লাঠিপেটায় গুরুতর আহত হন সাবেক এমপি লালু, ছাত্রদল সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক রিগ্যানসহ বেশ কয়েকজন। হামলায় হাসানের পুরো শরীর রক্তাক্ত হয় এবং সে সেখানেই লুটিয়ে পড়ে। পরে অন্যান্যরা এগিয়ে এসে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। বাকিরা প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে।

এসময় হামলার দৃশ্য ক্যামেরাবন্দি করতে গিয়ে কয়েকজন সাংবাদিক ও ফটোসাংবাদিক হামলার শিকার হন। সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় বিচারের দাবি ও প্রতিবাদ জানিয়েছে সাংবাদিক নেতৃবৃন্দ।

পিপিবিডি/এস.খান

ছাত্রলীগ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত