Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬
  • ||
শিরোনাম

দাগনভূঞায় কিশোরী ধর্ষণ, যুবক গ্রেফতার

প্রকাশ:  ০৪ জুন ২০১৯, ০১:০৯
ফেনী প্রতিনিধি
প্রিন্ট icon

ফেনীর দাগনভূঞায় একজন কিশোরীকে পথরোধ করে ধরে নিয়ে ধর্ষণের অভিযোগ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (০৩ জুন) বিকেলে ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিমের আদালতে ওই যুবক মো. রাজু ১৬৪ ধারায় কিশোরী ধর্ষণের কথা স্বীকার করে জবানবন্দি প্রদান করেন।

অপরদিকে ওই কিশোরীও (১৫) সোমবার ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম তানিয়া ইসলামের আদালতে ২২ ধারায় ধর্ষণের ঘটনায় জবানবন্দি দিয়েছে।

গ্রেফতারতারকৃত যুবককের নাম মো. রাজু (২৪)। তিনি দাগনভূঞার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের বৈঠারপাড় গ্রামের বাসিন্দা ও পেশায় রাজমিস্ত্রি।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেহ আহম্মদ পাঠান ও মামলার এজাহার সুত্র জানায়, শনিবার (০১ জুন) রাত ৮টার দিকে ওই কিশোরী আত্মীয় বাড়ি থেকে একজন বান্ধবীসহ নিজ বাড়িতে যাওয়ার পথে পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের বৈঠারপাড় নামক স্থানে পৌঁছালে ওই যুবক তাদের গতিরোধ করেন। ভয়ভীতি দেখানোয় ওই কিশোরীর সাথে থাকা বান্ধবী দৌঁড়ে বাড়ির দিকে চলে যায়। এ সময় ওই বখাটে যুবক মো. রাজু কিশোরীকে পাশের তোফাজ্জল মিয়ার বাগানে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে। ইতিমধ্যে ওই কিশোরীর বান্ধবীর শোর চিৎকারে লোকজন এগিয়ে আসতে দেখে রাজু পালিয়ে যায়।

এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে দাগনভূঞা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। রোববার (০২ জুন) রাতে দাগনভূঞা থানা পুলিশ উপজেলার রাজাপুর এলাকা থেকে মো. রাজুকে গ্রেফতার করে।

সোমবার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান শেষে আসামিকে ফেনী জেলা কারাগারে পাঠিয়ে দেওয়া হয়েছে এবং আদালতে ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা শেষে ওই কিশোরীকে তার বাবার হেফাজতে দেওয়া হয়েছে।

পিপিবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত