• শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬
  • ||

অপহরণের ৪২ দিন পর নার্সিং কলেজছাত্রী উদ্ধার

প্রকাশ:  ০৩ জুন ২০১৯, ১৭:২৪
পিরোজপুর সংবাদদাতা

পিরোজপুরের মঠবাড়িয়া থেকে নার্সিং কলেজের এক ছাত্রীকে অপহরণের ৪২ দিন পর গোপালগঞ্জের কাশিয়ানী থেকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২ জুন) রাতে কাশিয়ানীর একটি বাসা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে আল-আমীন গাজী নামে তার প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

সম্পর্কিত খবর

    আল আমীন গাজী নাজিরপুর উপজেলার বাঘাজোড়া গ্রামের আকতার গাজীর ছেলে। তিনি মঠবাড়িয়ায় পল্লী বিদ্যুতের টেকনেশিয়ান হিসেবে কাজ করেন।

    অপহরণের শিকার মঠবাড়িয়া উপজেলার নলবুনিয়া গ্রামের সুনিল ঘরামীর মেয়ে ও পটুয়াখালী জহির মিরু নার্সিং কলেজের ছাত্রী দিপালী রানী।

    মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আবদুল্লাহ জানান, গত ২০ এপ্রিল জহির মিরু নার্সিং কলেজের ছাত্রী দিপালী রানী বাড়ি থেকে কলেজ যাবার পথে তাকে অপহরণ করে আল আমীন গাজী। এ ঘটনায় দিপালী রানীর বাবা সুনিল ঘরামী গত ২৭মে বাদী হয়ে মঠবাড়িয়া থানায় আল আমীন গাজী ও তার দুই ভাইসহ পাঁচজনকে আসামি করে অপহরণ মামলা দায়ের করেন।

    ওসি আরও জানান, আল আমীন গাজীকে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া ভিকটিম ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

    অভিযুক্ত আল আমীন গাজী সাংবাদিকদের জানান, তারা দুজন প্রেমের সম্পর্ক করে পালিয়ে যায়। আদালতে এফিডেভিটের মাধ্যমে দিপালী রানী মুসলমান ধর্ম গ্রহণ করে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। অপহরণের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।

    পিপিবিডি/অ-ভি

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close