Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬
  • ||

পাবনায় আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

প্রকাশ:  ০৩ জুন ২০১৯, ১৬:৩১
পাবনা প্রতিনিধি
প্রিন্ট icon

পাবনার আতাইকুলায় রোববার (০২ জুন) রাতে অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহ্নত বিভিন্ন যন্ত্রপাতি, একটি প্রাইভেট কার, বেশকিছু ব্যাটারী ও দু’টি বাইসাইকেল উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো-সাঁথিয়া উপজেলার করমজা গ্রামের বিপ্লব প্রামানিকের ছেলে আকাশ প্রামানিক (২৬), একই উপজেলার আফতাবনগর গ্রামের লুৎফর রহমানের ছেলে রেজাউল করিম রেজা (৩১), তলট গ্রামের আবু তাহের আলীর ছেলে লিটন মিয়া (৩২) ও সোনাতলা গ্রামের হযরত আলীর ছেলে স¤্রাট হোসেন (৩০)।

সোমবার (০৩ জুন) দুপুরে পাবনা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম।

তিনি জানান, রাত তিনটার দিকে পাবনা-ঢাকা মহাসড়কে সন্দেহভাজন একটি প্রাইভেট কার তল্লাশির সময় আন্ত:জেলা ডাকাত দলের সদস্য আকাশকে আটক করে আতাইকুলা থানা পুলিশ। এ সময় প্রাইভেটকার নিয়ে আকাশের অপর সহযোগীরা পালিয়ে যায়।

পরে আকাশের স্বীকারোক্তি অনুযায়ী পাবনার সাঁথিয়া, বেড়া ও সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের অপর সদস্য রেজাউল করিম রেজা, লিটন মিয়া ও স¤্রাটকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকার (ঢাকা মেট্রো-খ-১১-৫৯০৮) ও তালাকাটা যন্ত্র সহ দু’টি বাই সাইকেল ও বেশকিছু ব্যাটারী উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শরীয়তপুর, জামালপুর, নাটোর, সিরাজগঞ্জ ও পাবনা জেলার বিভিন্ন থানায় চুরি ও ডাকাতির বেশিকিছু মামলা রয়েছে। তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় দোকান, মোবাইল টাওয়ারে ডাকাতি ও চুরি করে আসছিল। এ ঘটনায় মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ সুপার।

পিপিবিডি/অ-ভি

apps

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত