Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬
  • ||

আখাউড়ায় সুবিধাবঞ্চিতদের ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

প্রকাশ:  ০৩ জুন ২০১৯, ১৫:০১
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট icon

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অসহায় দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

‘ওদের মুখে হাসি ফুটুক প্রবাস বন্ধুর ভালোবাসায়’-এ স্লোগান সামনে রেখে সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার গাজীরবাজারে 'দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যান সংঘের' উদ্যোগে অর্ধশতাধিক পরিবারের মাঝে এ ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে ঈদ সামগ্রী ও নগদ অর্থ তুলে দেন আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি এবং পূর্বপশ্চিম ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ও দৈনিক যুগান্তর, ডেইলি অবজারভার আখাউড়া উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন মিশু।

সভাপতিত্ব করেন আখাউড়া স্থলবন্দর আমদানি- রফতানিকারক অ্যাসোসিয়েশনের সহসভাপতি মো. নেছার উদ্দিন ভূঁইয়া। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যান সংঘের স্বেচ্ছাসেবক মো. তৌহিদ মিয়া, শাহজাহান মিয়া, রেজুয়ান ভূঁইয়া সোহেল, জহিরুল ইসলাম রনি, মনির হোসেন মুন্না, সফিকুল ইসলাম, কবীর হোসেন, মোহাম্মদ সানি প্রমুখ।

সুদূর লন্ডন প্রবাসে বসে সংগঠনের পক্ষ থেকে সমাজের উন্নয়নমূলক কাজ ও মানবসেবা করে যাচ্ছেন আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যান সংঘের প্রতিষ্ঠাতা মো. নাহিদুল এহসানসহ সংগঠনের সদস্যরা।

মো. নাহিদুল এহসান জানান, তাদের সংগঠনের কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখতে তিনি সবার দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

প্রধান অতিথি মহিউদ্দিন মিশু ঈদের আনন্দ অসহায় দুস্থ সুবিধাবঞ্চিত মানুষের ঘরে পৌঁছে দেয়ার মতো এ ধরনের মানবিক সমাজ সেবায় এগিয়ে আসায় সংগঠনকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, দেশে হাজার ধরনের সমস্যা আছে। শুধু রাষ্ট্র তথা সরকারের পক্ষে এত সমস্যার সমাধান করা কঠিন। যে কোনো জাতীয় সমস্যা মোকাবিলায় ব্যক্তির অংশগ্রহণ জরুরি। ব্যক্তি যখন সংগঠিত হয় তখন বড় বড় সমস্যা সহজেই উত্তরণ সম্ভব। আর সেক্ষত্রে সমাজে বিভিন্ন উন্নয়ন মূলক ভূমিকা রাখছেন প্রবাসী বাংলাদেশি বন্ধুরা।


পিপিবিডি/এসএম

ব্রাহ্মণবাড়িয়া
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত