• রোববার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

গুলিবিদ্ধ অবস্থায় ‘ধর্ষক’ আটক

প্রকাশ:  ০১ জুন ২০১৯, ১৭:৫২
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে ৮ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ‘ধর্ষক’ সুজন মিয়াকে (২৫) গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৩১ মে) রাতে সদর উপজেলার দুড়াকুটি রত্নাই সেতুর পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়। সুজন সদর উপজেলার তালুক খুটামারা গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

এদিকে, ধর্ষণের অভিযোগে ভুক্তভোগী শিশুটির মা সুজনের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম রেজা(মামলার তদন্তকারী কর্মকর্তা) জানান, শিশুটি তার মা ভাই ও ৩ মাস বয়সী ছোট্ট বোনসহ হাতীবান্ধা থেকে লালমনিরহাট শহরের আত্মীয়র বাসায় বেড়াতে এসেছিল। শুক্রবার বিকেলে ফেরার পথে লালমনিরহাট জজ কোর্টের সামনে বাসের অপেক্ষা করছিল তারা। এ সময় সাথে থাকা ৩ মাস বয়সী শিশুর প্রয়োজনে টয়লেটে কাপড় পরিস্কার করতে যান মা ও ভাই। এই সুযোগে ৮ বছর বয়সী শিশুটিকে ফুসলিয়ে জজ কোর্টের পিছনে ভুট্টা ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে সুজন মিয়া। পরে খবর পেয়ে লালমনিরহাট সদর থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করে।

পুলিশ ধর্ষক সুজনকে গ্রেফতার করতে অভিযানে নামে। পরে তার খোঁজ পেয়ে শুক্রবার রাতে সদর উপজেলার দুড়াকুটি রত্নাই সেতু সংলগ্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ধর্ষক। এক পর্যায়ে তাকে আটকাতে গুলি ছোড়ে পুলিশ। পরে গুলিবিদ্ধ অবস্থায় সুজনকে আটক করা হয়।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গুলিবিদ্ধ অবস্থায় আটক সুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


পিপিবিডি/এসএম

লালমনিরহাট
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত