Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬
  • ||

শেরপুরে হিজরা ও শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশ:  ০১ জুন ২০১৯, ১৫:১৭
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট icon

শেরপুরে জেলা পুলিশের উদ্যোগে হিজরা সম্প্রদায়ে মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (১ জুন) দুপুরে জেলা পুলিশ লাইন্স হলরুমে শেরপুরে বসবাসরত হিজরা সম্প্রদায়ের সদস্যদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেন পুনাক, শেরপুর শাখার সভানেত্রী মিসেস আলেয়া ফেরদৌসী। পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), শেরপুরের আয়োজনে জেলায় বসবাসরত পরিবার ও সমাজ থেকে বিচ্ছিন্ন হিজরা সম্প্রদায়ের সদস্যদের শাড়ী ও ঈদ সামগ্রী উপহার দেয়া হয়।

এসময় জেলার মোট ৫১ জন হিজরা সদস্যের মাঝে ৩০ জন উপস্থিত থেকে উপহার সামগ্রী গ্রহণ করেন এবং অনুপস্থিত অন্যান্য সদস্যদের উপহার জনউদ্যোগের সহায়তায় তাদের কাছে পৌঁছে দেয়া হয়।

এর আগে সকালে ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স (এনসিটিএফ), শেরপুর শাখার সহযোগিতায় শহরের ২শ’ দুঃস্থ, এতিম ও প্রতিবন্ধি শিশুর মাঝে ঈদবস্ত্র তুলে দেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম-সেবা। ওইসময় তিনি ঈদে হতদরিদ্র, দুঃস্থ এতিম শিশু ও হিজড়াদের মাঝে ঈদবস্ত্র বিতরণের উদ্যোক্তা পুনাক ও এনটিসিএফ এর প্রশংসা করেন। একইসময় তিনি তাদের সাথে ঈদের আগাম শুভেচ্ছা বিনিময় করেন।

জেলা পুনাক সভাপতি আলেয়া ফেরদৌসীর সভাপতিত্বে ওই ঈদবস্ত্র বিতরণকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আসলাম খান,শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকগণ।

পিপিবিডি/অ-ভি

apps

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত