• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬
  • ||

ভার্সিটির ছাত্রকে ছুরিকাঘাত করে মোবাইল ছিনতাই, দুই ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশ:  ৩১ মে ২০১৯, ১১:৪০
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামে ভার্সিটি পড়ুয়া ছাত্রকে ছুরিকাঘাত করে মোবাইল ছিনতাই করার ঘটনায় ২৪ ঘন্টায় দুই ছিনতাইকারীকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালী থানার ওসি মুহাম্মদ মহসীন।

৩০ মে রাত ৯টার দিকে পুলিশ অভিযান চালিয়ে কোতোয়ালী থানাধীন পলোগ্রাউন্ড হতে তিনজনকে গ্রেফতার করে। পরে দেহ তল্লাশী করে আসামী মোঃ তুহিন (২৩) হতে অস্ত্র ও গুলি এবং আসামি মো. আবদুল মালেক (২০) হতে ১টি চাকু উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামত হল ২টি মোবাইল সেট, ১টি দেশীয় তৈরি এলজি, ২ রাউন্ড কার্তুজ, ১টি ফোল্ডিং চাকু।

গ্রেফতারকৃত আসামীরা হলেন-০১) মোঃ তুহিন (২৩), পিতা-আঃ করিম, মাতা-রোকসানা বেগম, গ্রাম-টংফকির, মাজার গলি, তরফ আলী সওদাগর বাড়ী, পশ্চিম মাদারবাড়ী, থানা-সদরঘাট, জেলা-চট্টগ্রাম।

০২) মোঃ আবদুল মালেক (২০), পিতা-মৃত আব্দুল করিম, মাতা-আমেনা খাতুন, গ্রাম-জসিম মাস্টারের গলি, মীর নজির আহাম্মদের বাড়ী, পশ্চিম মাদারবাড়ী, থানা-সদরঘাট, জেলা-চট্টগ্রাম।

উল্লেখ্য, শিক্ষার্থী ফারহান আবতাহি নিঝুম (২৩) সুবর্ণ এক্সপ্রেসে চট্টগ্রাম রেলস্টেশনে নামার পর সিএনজি যোগে বাসায় যাওয়ার পথে ছিনতাইয়ের শিকার হন।

২৯ মে ভিকটিম কোতোয়ালী থানাধীন রেলওয়ে পাবলিক স্কুল সংলগ্ন সিআরবি সীড়ির গোড়া নামক স্থানে পৌছলো গ্রেফতারকৃত আসামীরা পথ রোধ করে। কিছু বুঝে উঠার আগেই আসামী মোঃ তুহিন (২৩) ধারালো চাকু দ্বারা ভিকটিমের বাম পায়ের রানের পিছনে উপর্যুপরি ছুরিকাঘাতে জখম করে। জোরপুর্বক ভিকটিম এর ২ হাজার টাকা ও স্যামস্যাং ও হ্যালো এস ওয়ান মোবাইল সেট ছিনিয়ে নেয়।

পিপিবিডি/আরএইচ

চট্টগ্রাম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত