• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

শেখ হাসিনার স্বপ্ন পূরণে ঐক্যবদ্ধভাবে কাজ করতে শামীম ওসমানের আহবান

প্রকাশ:  ৩০ মে ২০১৯, ২০:৪৮
নারায়ণগঞ্জ প্রতিনিধি

মহান মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে ধরে রাখার অনুরোধ জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণে ঐক্যবদ্ধভাবে কাজ করতে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সব সদস্যের প্রতি আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কে সমবায় ভবনে বিকেএমইএ’র মিলনায়তনে স্বাচিপ এর জেলা কমিটির ইফতার মাহফিল ও নবকমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধের স্বপক্ষের চিকিৎসকদের প্রতি তিনি এ আহবান জানান।

চিকিৎসা পেশাকে মহান পেশা হিসেবে উল্লেখ করে শামীম ওসমান বলেন, স্বাধীনতার পক্ষের শক্তির চিকিৎসকদের সংগঠিত করতেই স্বচিপ সংগঠনটি কেন্দ্রীয়ভাবে করা হয়েছে। শুধুমাত্র নিজেদের পেশার স্বার্থে নয়, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের উদ্দেশ্যেই এই সংগঠন প্রতিষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, চিকিৎসাসেবার চেয়ে বড় মানবতার সেবা আর হতে পারে না। সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ চাই। আর সোনার মানুষের তালিকার প্রথমেই রয়েছেন চিকিৎসকরা। সমাজের প্রতি তাদের দ্বায়িত্বের পাশাপাশি দায়বদ্ধতাও রয়েছে।

স্বাচিপের জেলা কমিটির সভাপতি ডা: চেীধুরি ইকবাল বাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্বাচিপের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা: অনূপ কুমার, যুগ্ন-সম্পাদক আবু জাফর আহম্মেদ বিরু, জেলা সিভিল সার্জন ডা: মো: ইমতিয়াজ, ৩শ’ শয্যা হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডা: আবু জাহের, স্বাচিপের জেলা কমিটির সহ-সভাপতি ডা: দেবাশীষ সাহা, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল এবং মহানগর আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক শাহ্ নিজাম।

পিপিবিডি/আরএইচ

নারায়ণগঞ্জ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত