Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬
  • ||

হাজীগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধি খুন, আটক ১

প্রকাশ:  ২৮ মে ২০১৯, ১৮:৩২
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট icon

চাঁদপুরের হাজীগঞ্জ দৃষ্টি প্রতিবন্ধি যুবককে খুন করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ মে) সকালে উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের বড়কুল-এন্নাতলী মাঠের একটি হালটের পাশ থেকে দৃষ্টি প্রতিবন্ধি নুরুল ইসলাম পাটওয়ারি (২২)’র মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত নুরুল ইসলাম এন্নাতলী গ্রামের পাটওয়ারী বাড়ির দৃষ্টি প্রতিবন্ধিআবুল বাসার পাটওয়ারীর ছোট ছেলে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেছে।

নিহত নুরুল ইসলাম পাটওয়ারীর পরিবারে ৫ সদস্যের মধ্যে চারজনই দৃষ্টি প্রতিবন্ধি। নিহতের ভাই খোরশেদ আলম, এক বোন ও বাবা আবুল বাসার জন্মগত দৃষ্টি প্রতিবন্ধি। এ বিষয়ে নিহতের বাবা আবুল বাসার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

নিহতের বাবা আবুল বাসার মঙ্গলবার সকালে কান্নাজড়িত কন্ঠে সাংবাদিকদের বলেন, আমার ছেলেকে খুন করা হয়েছে। সোমবার রাতে কথিত তরুণলীগ নেতা কাউছার ও তার সাঙ্গপাঙ্গরা বাড়িতে গিয়ে হুমকি-ধমকি দেয়।

তিনি আরো জানান, আমার ছেলে প্রতিবন্ধি ভাতার জন্য টাকা দিয়েও ভাতা পায়নি। ওই ভাতার ঘটনা নিয়ে আমার ছেলে প্রতিবাদ করেছিল। এতে ক্ষিপ্ত হয়ে কাউছার হোসেন আমার ছেলেকে খুন করেছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন, অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি।

পিপিবিডি/পিএস

চাঁদপুর,দৃষ্টি প্রতিবন্ধি
apps

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত