• শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

জামালপুরে হামলার শিকার কালেরকন্ঠের সাংবাদিক মোস্তফা মনজু

প্রকাশ:  ২৮ মে ২০১৯, ১৮:১১
জামালপুর প্রতিনিধি

জামালপুরে সাব-রেজিস্ট্রি অফিসে জাল দলিলের তথ্য সংগ্রহকালে দলিল লেখকদের হামলার শিকার হলেন কালের কন্ঠের সাংবাদিক মোস্তফা মনজু। স্ট্যাম্প ভেন্ডার পৌর কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনুর নেতৃত্বে হামলাকারিরা সাংবাদিক মোস্তফা মনজুকে বেধড়ক মারধর করেছে।

শহরের ফৌজদারী মোড় এলাকায় সাব-রেজিস্ট্রি অফিসে মঙ্গলবার (২৮ মে) দুপুরে এ ঘটনা ঘটে।

সাংবাদিক মোস্তফা মনজু জানান, শহরের দেওয়ান পাড়া এলাকার রফিকুল ইসলামের পৌনে ৩ শতাংশ জমি দলিল লেখক হাবিবুর রহমান জাল দলিল করতে জাল খারিজ, জাল খতিয়ানসহ কাগজপত্র সদর সাব-রেজিস্ট্রি অফিসে জমা দিলে সাব-রেজিস্ট্রার সাখাওয়াত হোসেন জব্দ করেন।

এ বিষয়ে জাল দলিলকারী অভিযুক্ত দলিল লেখক হাবিবুর রহমানের বক্তব্য নিতে গেলে তার ভাই স্ট্যাম্প ভেন্ডার ও পৌর কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনুর নেতৃত্বে ১০/১২ জন দলিল লেখক সাংবাদিক মোস্তফা মনজু উপর অর্তকিত হামলা চালায়। হামলাকারীরা মোস্তফা মনজুকে কিল ঘুষি লাথিসহ বেধড়ক মারধর করে। পরে তাকে উপস্থিত সাংবাদিক ও লোকজন হামলাকারীদের হাত থেকে উদ্ধার করে।

জামালপুর সাব-রেজিস্ট্রি অফিস দলিল লেখক সমিতির সভাপতি জাহিদুল হক সেলিম এ প্রতিবেদককে বলেন, সাংবাদিকের উপর হামলার ঘটনা শুনেছি। ঘটনাটি খুবই ন্যাকারজনক হয়েছে।

জামালপুর প্রেসক্লাবে সভাপতি হাফিজ রায়হান ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান সাংবাদিক মোস্তফা মনজু উপর হামলাকারী স্ট্যাম্প ভেন্ডার ও কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনুসহ জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

জামালপুর,কালের কন্ঠ,সাংবাদিক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত