Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬
  • ||

সুনামগঞ্জে নৌযান থেকে চাঁদাবাজি, কারাগারে ৭ আসামি

প্রকাশ:  ২৮ মে ২০১৯, ১৫:৫৬
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট icon

সুনামগঞ্জের সুরমায় বিভিন্ন নৌযান থেকে চাঁদা আদায়কালে ৭ জনকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, সুনামগঞ্জ পৌর শহরের তেঘরিয়ার নুরুল ইসলামের ছেলে আবুল কালাম, একই পাড়ার নুর উদ্দিনের ছেলে দিলু মিয়া, হুমায়ুন কবিরের ছেলে মাজহারুল ইসলাম, সদর উপজেলার উরার কান্দা গ্রামের মিজানুর রহমানের ছেলে সেলিম মিয়া, একই গ্রামের আবুল হোসেনের ছেলে ফরহাদ মিয়া, বিশ্বম্ভরপুর উপজেলার মাজের টেক গ্রামের মৃত আলতাফ আলীর ছেলে সাজ্জাদ আলী, একই গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে কাছম আলী।

মঙ্গলবার (২৮ মে) পুলিশ গ্রেফতারকৃতদের আদালতের হাজির করলে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতের বিজ্ঞ বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেলা কারাগারে প্রেরণের আদেশ দেন।

র‌্যাব-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার ফয়সল আহমদ জানান, সুনামগঞ্জ সদর উপজেলার সাহেববাড়ি ঘাটে সংঘবদ্ধ হয়ে সুরমা নদীতে চলাচলকারি বালু পাথর ও বিভিন্ন পণ্যবাহী নৌযান থেকে অবৈধ চাঁদা আদায়কালে সোমবার ওই সাতজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের কাছ থেকে সিমসহ ৯টি মোবাইল ফোন ও চাঁদাবাজির আদায়কৃত নগদ টাকা জব্দ করা হয়।

সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. শহীদুল্লাহ জানান, আটককৃতদের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে জনস্বার্থে একটি চাঁদাবাজির মামলা দায়েরের পর তাদের আদালতে হাজির করা হলে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ প্রদান করেন।

পিপিবিডি/পিএস

সিলেট,চাঁদাবাজি
apps

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত