Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬
  • ||

১৯ বছর আগে কথায় কথায় কোমরে হাত দিতাম: শামীম ওসমান

প্রকাশ:  ২৭ মে ২০১৯, ২০:৫৮
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট icon

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ১৯ বছর আগে যখন তরুণ রাজনীতিক ছিলাম তখন অন্য কিছুর উপর ভরসা করে চলতাম। কথায় কথায় কোমরে হাত দিতাম। কিন্তু আল্লাহ আমাকে অনেক ধৈর্য্য শক্তি দিয়েছেন। আমি এখন ভরসা করি একমাত্র আল্লাহর উপর। আমাকে সাহায্য করার জন্য আল্লাহই যথেষ্ট। আর কারো সাহায্য আমার দরকার নেই। তিনি বলেন, শামীম ওসমান ওই লড়াকু বা যোদ্ধা নয় যে, এক লাখ লোক আমার পেছনে আছে সেই সাহসে আমি লড়াই করব। বরং আমি ওই লাড়াকু, ওই যোদ্ধা, এক লাখ লোক মনে করবে আমদের সামনে শামীম ওসমান আছে। সেই সাহসে তারা লড়াই করবে।

সোমবার (২৭ মে) সন্ধ্যায় সদর উপজেলার ফতুল্লা থানার লামাপাড়া এলাকায় নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে দলীয় ইফতার মাহফিলে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি বলেন, আমি কাজের লোক। আমার দায়িত্ব হচ্ছে কাজ করা। আমার নির্বাচনী এলাকার পাশাপাশি আমি নারায়ণগঞ্জকে নিয়ে কাজ করছি। আরো অনেক কাজের পরিকল্পনা করে রেখেছি। নারায়ণগঞ্জে বিশ্ব বিদ্যালয় হবে মেডিক্যাল কলেজ হবে। লিংক রোডে এর জন্য জায়গাও ঠিক করে রেখেছি। আমি এমন একটা লড়াই করব, যে লড়াই হবে মানুষের সবকিছু পাবার লড়াই। শামীম ওসমান তার এসব উন্নয়নমুখী কাজ সফলভাবে সম্পন্ন করতে সবার কাছে দোয়া চান।

নারায়ণগঞ্জে পৌনে দুই লক্ষ মুসুল্লি সমাগমের মাধ্যমে দেশের অন্যতম বৃহৎ ঈদ জামাত আয়োজনের ঘোষণা দেন সংসদ সদস্য শামীম ওসমান।

তিনি জানান, শহরের ইসদাইর এলাকার এ কে এম সামছুজ্জোহা স্টেডিয়াম, কেন্দ্রীয় ইদগাহ ও ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের একটি অংশ জুড়ে আগামী ঈদুল ফিতরের এই বৃহৎ জামাতের আয়োজন করা হবে। রপৗনে দুই লক্ষ বর্গফুট এলাকা জুড়ে মদীনা শরীফের আদলে স্টিলের স্ট্রাকচার তৈরী করা হবে। সৌন্দর্যের দিক থেকেও হবে সবার কাছে প্রশংসনীয়। শামীম ওসমান জানান, এ ব্যাপারে জেলা প্রশাসককে একটি কমিটি গঠন করতে বলেছেন। ভবিষ্যত প্রজন্ম যাতে এর ধারাবাহিকতা রক্ষা করতে পারে তার দৃষ্টান্ত স্থাপন করতে চান তিনি।

সংসদ সদস্য শামীম ওসমান আরো জানান, মাদক, সন্ত্রাস, ঘুষ ও দূর্নীতিমুক্ত সুন্দর নারায়ণগঞ্জ গড়ে তোলার লক্ষ্যে আগামী ঈদুল ফিতরের পর জেলার সব শ্রেণীপেশার মানুষকে নিয়ে আলোচনায় বসতে চান। সমাজের এসব অন্যায় অনাচারকারীদের কাউকেই তিনি ছাড় দেবেন না। এজন্য তিনি সবার কাছে সহযোগিতা ও দোয়া কামনা করেন।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক শাহ্ নিজামের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো: শহীদ বাদল। আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি চন্দন শীল, ফুতল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিরা।

গেলো বছরের ঈদুল আযহায় নারায়ণগঞ্জে প্রথমবারের মতো স্মরণকালের সর্ববৃহৎ ঈদ জামাতের আয়োজন করেছিলেন সংসদ সদস্য শামীম ওসমান। ওই ঈদ জামাতে লক্ষাধিক মুসুল্লির সমাগম ঘটে।

পিপিবিডি/এআইএস

apps

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত