Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
  • ||

সরকারি সফরে শুক্রবার সিলেটে আসছেন দুই মন্ত্রী

প্রকাশ:  ১৬ মে ২০১৯, ২১:৩২
সিলেট প্রতিনিধি
প্রিন্ট icon

আগামীকাল শুক্রবার দুই দিনের সরকারি সফরে সিলেটে আসছেন পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি ও সংস্কৃতি বিষয়ক প্রতি মন্ত্রী কে এম খালিদ এমপি।

বৃহস্পতিবার (১৬ মে) পররাষ্ট্র মন্ত্রণালয় ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আবদুল মোমেন শুক্রবার দুপুর সোয়া একটায় বিমান বাংলাদেশের একটি ফ্লাইটে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন। সন্ধ্যা ছয়টায় সিলেট সার্কিট হাউজে সিলেট জেলা প্রশাসনের আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে যোগদান করবেন। পরদিন সকাল এগারোটায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সরকার নির্ধারিত হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির ৫ম সভা ও নতুন স্থাপিত সিটিস্ক্যান মেশিন উদ্বোধন এবং নবনির্মিত আনসার ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেবেন। বিকেল দুইটায় সিলেট বৌদ্ধ বিহারে অনুষ্ঠিতব্য বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রধান উৎসব গৌতম বুদ্ধের ত্রি-স্মৃতি বিজড়িত ‘শুভ বুদ্ধ পূর্ণিমা-২০১৯’ এ প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। একই দিন বিকেল সাড়ে তিনটায় সিলেট সদর উপজেলা পরিষদের সমন্বয় সভায় যোগদান করবেন। ওই দিন রাত সাড়ে আটটার ফ্লাইটে সিলেট থেকে আকাশ পথে ঢাকার উদ্দ্যেশে যাত্রা করবেন।

এদিকে, শুক্রবার দুপুর পৌণে দুইটার ফ্লাইটে দুই দিনের সফরে সিলেট আসছেন সংস্কৃতি বিষয়ক প্রতি মন্ত্রী কে এম খালিদ এমপি। তিনি দুপুর আড়াইটায় সিলেট বিভাগীয় সরকারি গণগ্রন্থাগর পরিদর্শন করবেন। বিকেল তিনটায় ওসমানী স্মৃতি জাদুঘর পরিদর্শন করবেন। বিকেল সাড়ে তিনটায় জেলা শিল্পকলা একাডেমি পরিদর্শন করবেন এবং বিকেল চারটায় সিলেট চেম্বার অ্যান্ড ইন্ডাস্ট্রির কনফারেন্স রুমে সিলেটের প্রাচীণ ঐতিহ্যবাহী স্থাপনা আবু সিনা মেডিকেল ভবন সংরক্ষণ বিষয়ে সেমিনারে যোগদান করবেন। সন্ধ্যা ছয়টায় বৃহত্তর ময়মনসিংহ সমিতি সিলেট কর্তৃক ইফতার মাহফিলে যোগদান করবেন এবং সিলেট সার্কিট হাউসে রাত্রীযাপন করবেন। পরদিন শনিবার ভোর ছয়টায় বিমান বাংলাদেশের একটি ফ্লাইটে সিলেট ত্যাগ করে ঢাকার উদ্দ্যেশে যাত্রা করবেন।

পিপিবিডি/জিএম

সিলেট,পররাষ্ট্র মন্ত্রী,এ কে আবদুল মোমেন,সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত