Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
  • ||

রিকশাচালক রাজু হত্যা: ৭ কিশোরসহ নারী গ্রেফতার

প্রকাশ:  ১৬ মে ২০১৯, ১৯:৫৬
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট icon
কিশোর গ্রুপের ৭ কিশোরকে গ্রেফতার করে পুলিশ। ছবি: পিপিবিডিনিউজ

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার হাজীপাড়া এলাকায় রিকশাচালক মো. রাজু হত্যাকাণ্ডে জড়িত মাদকাসক্ত কিশোর গ্রুপের ৭ কিশোরসহ এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মে) দামপাড়া পুলিশ লাইন্সে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম।

গ্রেফতাররা হলেন, শিমুল দাশ (২০), তানভির হোসেন প্রকাশ সিফাত (১৮), মো. সুজন প্রকাশ মধু (১৮), মো. রাকিব হোসেন প্রকাশ শাহ রাকিব (১৮), মো. নুর নবী (১৮), মেহেদী হাসান রুবেল (১৮), ওসমান হায়দার কিরণ (১৮) ও সেলিনা আক্তার শেলী (৪৫)।

আমেনা বেগম জানান, গত ২৭ এপ্রিল ইয়াবা ও অস্ত্রসহ গ্রেফতার হয়ে কারাগারে যান মাদক ব্যবসায়ী ছগির হোসেন। তার এই গ্রেফতারের পেছনে সহযোগী মফিজকে সন্দেহ করেন ছগির। গ্রেফতার হওয়ার ৫ দিন পর ছগিরের স্ত্রী ছেলে কিরণসহ কয়েকজন কারাগারে দেখা করতে যান। তখন মফিজকে চিরতরে শেষ করে দেওয়ার নির্দেশ দেন ছগির হোসেন।

পরিকল্পনা অনুযায়ী, ছগিরের ছেলে কিরণের মাদকাসক্ত বন্ধুদের কাজে লাগান ছগির ও তার স্ত্রী শেলী। পরে ১৪ মে ভোরে ফজরের নামাজের পর মফিজের রুম মনে করে রিকশাচালক রাজুর রুমে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় রাজুকে কুপিয়ে ও ছুরিকাঘাত করে খুনিরা পালিয়ে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা ও ডবলমুরিং থানার উপ-পরিদর্শক অর্ণব বড়ুয়া জানান, ছগিরের স্ত্রী সেলিনা আক্তার শেলী (৪৫) ও শিমুল দাশের বিরুদ্ধে মাদক আইনে ডবলমুরিং থানায় মামলা রয়েছে। শিমুল, সিফাত, সুজন, রাকিব, নুর নবী, রুবেলসহ একটি কিশোর গ্যাংকে নিয়ন্ত্রণ করে ছগির হোসেন। তাদেরকে ছগির সেবন করার জন্য ইয়াবা সরবরাহ করেন বলে তারা সবাই ছগিরের অনুগত।


পিপিবিডিনিউজ/কেএম

রিক্সাচালক খুন,রাজু হত্যাকাণ্ড,সিএমপি,আমেনা বেগম
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত