Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
  • ||

শায়েস্তাগঞ্জে আগুনে পুড়ে কোটি টাকার ক্ষতি

প্রকাশ:  ১৬ মে ২০১৯, ১২:২৪
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট icon

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ শহরে আগুনে আট দোকান পুড়ে প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় পাঁচ দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

বৃহস্পতিবার (১৬ মে) ভোর সাড়ে ৫টার দিকে শহরের দাউদনগর বাজরের হাজী কমপ্লেক্সে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

মার্কেটের নৈশপ্রহরী আব্দুল মজিদ বলেন- বিকটশব্দে ঘুম ভাঙ্গতে দেখি শামীম টেলিকম থেকে আগুন বের হচ্ছে। সঙ্গে সঙ্গে আগুন ছড়িয়ে পড়ে পাশের দোকানগুলোতে। এতে বেবি চয়েজ, আফিল ক্লথ স্টোর, সিকদার পয়েন্ট, আল আমিন ওয়াচ, শাপলা ইলেক্ট্রনিক্স এ আগুন ধরে যায়।

হাজী কমপ্লেক্সের মালিকের ছেলে হাবিবুর রহমান সৌরভ জানান- মার্কেটের কাপড়ের দোকানগুলোতে ঈদের জন্য লাখ লাখ টাকার হাট করা হয়েছে। আগুনে কাপড়ের দোকানগুলোর সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে। তন্মধ্যে সিকদার পয়েন্টের ৭০ লাখ টাকা, আলিফ ক্লথ স্টোরের ৬০ লাখ, বেবি চয়েজে ৩০ লাখ, শামীম টেলিকমে ৫ লাখ, আল আমিন ওয়াচে ৫০ হাজার, শাপলা ইলেক্ট্রনিক্সে ১ লাখ টাকার মালামালের ক্ষতি হয়েছে।

শাপলা ক্লথ স্টোরের সেলসম্যান রুস্তম আলী জানান- ঈদের জন্য গত দুইদিন ৩০ লাখ টাকার মাল কেনা হয়েছে। আগুনে সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন- খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ধারণা করা হচ্ছে বেবি চয়েজ অথবা শামীম টেলিকমের আইপিএস থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

তিনি আরও জানান- শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশন থেকে দুইটি ও হবিগঞ্জ থেকে তিনটি ইউনিট আগুন নেভাতে কাজ করেছে। আগুনে কোটি টাকার মালামাল পুড়ে ক্ষতি হয়েছে এবং প্রায় ৫ কোটি টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

পিপিবিডি/আরএইচ

হবিগঞ্জ
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত