Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
  • ||

কালীগঞ্জে চাঁদাবাজি করার সময় ভুয়া তিন সাংবাদিক আটক

প্রকাশ:  ১৫ মে ২০১৯, ২১:৩১
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট icon

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাপরাইল বাজার থেকে দোকানের ব্যবসায়ীদের কাছে চাদাবজি করার সময় ভুয়া তিন সাংবাদিককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি ক্যামেরা, মোবাইল ফোন, নগদ টাকা ও পত্রিকার পরিচয়পত্র এবং ভিজিটিং কার্ড জব্দ করা হয়।

বুধবার (১৫ মে) বিকেল ৪ টার দিকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মাগুরা জেলার আবালপুর গ্রামের মৃত নইমুদ্দিনের ছেলে মোঃ উজ্জল মিঞা, মাজিয়ারা গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে ইমরান হোসেন ও মালঙ্গি গ্রামের আরজ আলীর ছেলে মফিজুর রহমান। আটক তিন ভ‚য়া সাংবাদিক নিজেদেরকে জাতীয় মানবাধিকার সংস্থার ক্রাইম শাখার সাংবাদিক বলে ব্যবসায়ীদেও কাছে পরিচয় দেন।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, উপজেলা চাপরাইল বাজারে বুধবার দুপুরে প্রাইভেটে করে তিন ব্যক্তি বাজারে প্রবেশ করে। তারা চ্যানেল বাংলা টিভির পরিচয় দিয়ে বিভিন্ন ব্যবসায়ীর নিকট চাদাবাজি করতে থাকে। বিশেষ করে বাজারের বিভিন্ন বেকারীতে ভেজাল খাদ্য নিয়ে চাদাবাজি করতে থাকে। এ সময় তাদের ব্যবহারে সন্দেহ হলে বাজারের ব্যবসায়ীরা তাদের তিনজনকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

কালীগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই দেলোয়ার হোসেন জানান, আটককৃতরা ভুয়া টেলিভিশনের পরিচয় দিয়ে চাদাবাজি করছিল। পরে জনতার আটক করে পুলিশে খবর দিলে পুলিশ তাদের আটক করে থানায় আনে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

পিপিবিডি/জিএম

ঝিনাইদহ,কালীগঞ্জ উপজেলা,ভুয়া তিন সাংবাদিককে আটক
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত