Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬
  • ||

গ্রেফতারের দেড়ঘণ্টার মাথায় মুক্ত ছাত্রলীগ নেতা সারোয়ার

চিকিৎসককে ধর্ষণের হুমকি:

প্রকাশ:  ১৪ মে ২০১৯, ১৯:২৩ | আপডেট : ১৪ মে ২০১৯, ২০:৩২
সিলেট প্রতিনিধি
প্রিন্ট icon
অভিযুক্ত ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরী। ফাইল ছবি

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসককে ‘ধর্ষণের’ হুমকি দেওয়া ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরী গ্রেফতার হওয়ার দেড়ঘণ্টার মাথায় মুক্ত হয়েছেন। তিনি হুমকির ঘটনায় দায়ের করা মামলায় আগাম জামিন নিয়ে রেখেছিলেন।

মঙ্গলবার (১৪ মে) দুপুর ১টায় সিলেট নগরের কোর্ট পয়েন্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তার কাছে আগাম জামিনের নথি থাকায় তাকে ছেড়ে দিয়েছে পুলিশ।

এ তথ্য নিশ্চিত করে সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞা বলেন, সারোয়ারের আগাম জামিন নেওয়া ছিল। এ বিষয়ে আদালতের নথি আমাদের হাতে এসে পৌঁছেছে। তাকে ছেড়ে দেওয়ার প্রক্রিয়া চলছে।

এর আগে, সোমবার (১৩ মে) রাতে সারোয়ারের বিরুদ্ধে বাদী হয়ে মামলা দায়ের করেন সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. ফেরদৌস আহমেদ। মামলায় ১৩ জন চিকিৎসককে সাক্ষী করা হয়েছে।

এর আগে, গত ৯ মে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে এক রোগীর চিকিৎসাসেবা নিয়ে চিকিৎসকদের সঙ্গে কথা কাটাকাটি হয় দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সারোয়ার হোসেন চৌধুরীর। একপর্যায়ে চিকিৎসক ডা. নাজিফা আনজুম নিশাতকে ধর্ষণ ও হত্যার হুমকি দেন সারোয়ার। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে। পরে অভিযুক্ত সারোয়ার জানান, ‘মাথা গরম’ হয়ে যাওয়ায় তিনি ওই ঘটনা ঘটিয়েছেন।

এ ঘটনায় শনিবার (১১ মে) অবস্থান কর্মসূচি পালন করেন ইন্টার্ন চিকিৎসকরা।

তারা বলেন, ছাত্রলীগ নেতা সারোয়ার ইন্টার্ন চিকিৎসককে ধর্ষণ ও অসদাচরণ করার প্রতিবাদে সকাল থেকে নিজ নিজ কর্মক্ষেত্রে কর্মবিরতি পালন করছেন তারা। তারা সারোয়ার হোসেন চৌধুরীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


পিপিবিডি/কেএম

চিকিৎসককে ধর্ষণের হুমকি
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত