Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬
  • ||

ডা. প্রিয়াঙ্কা হত্যা মামলা: স্বামী, শ্বশুড়-শাশুড়ি রিমান্ডে

প্রকাশ:  ১৩ মে ২০১৯, ২০:০২
সিলেট প্রতিনিধি
প্রিন্ট icon

সিলেট নগরে ডা. প্রিয়াংকা তালুকদার শান্তা হত্যা মামলায় গ্রেফতার করা তাঁর স্বামী, শ্বশুড় ও শাশুড়িকে ৩দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সোমবার (১৩ মে) প্রিয়াংকার স্বামী স্থপতি দিবাকর দেব কল্লোল, শ্বশুর সুভাষ চন্দ্র দেব ও শাশুড়ি রত্না রানী দেবকে সিলেট মহানগর হাকিম আদালত (এমএম-১) হাজির করে ৭ দিনের রিমান্ড চাইলে বিচারক মো. জিয়াদুর রহমান ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ এ তথ্য নিশ্চিত করে জানান, আদালত রিমান্ড মঞ্জুরের পরেই আসামীদের জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।

রবিবার (১২ মে) সকালে নগরের পশ্চিম পাঠানটুলার পল্লবি ‘সি’ ব্লকের ২৫ নম্বর বাসা থেকে ডা. প্রিয়াংকার লাশের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

শান্তার মৃত্যুতে হত্যা মামলা দায়ের করে তাঁর পরিবার। শান্তার বাবা হৃষিকেশ তালকদার বাদি হয়ে সিলেট মহানগরের জালালাবাদ থানায় রোববার সন্ধ্যায় এ মামলা দায়ের করেন।

মামলা দায়েরের আগেই রোববার দুপুরে পুলিশ প্রিয়াংকার স্বামী দিবাকর দেব কল্লোল, শ্বশুর সুভাষ চন্দ্র দেব ও শাশুড়ি রত্না রানী দেবকে আটক করে। হত্যার অভিযোগে প্রিয়াংকার বাবা মামলা দায়েরের পর পুলিশ আটকদের হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ডা. প্রিয়াংকা সিলেট পার্ক ভিউ মেডিক্যাল কলেজের ফিজিওলজি বিভাগের প্রভাষক। তার তিন বছরের একটি মেয়ে সন্তান আছে।

শান্তার বাবা হৃষিকেশ তালকদার অভিযোগ করেন স্বামীসহ শ্বশুর বাড়ির লোকের পরিকল্পিতভাবে তার মেয়েকে হত্যা করেছেন।

পিপিবিডি/এআইএস

সিলেট
apps

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত