Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬
  • ||

রাজশাহীতে চিকিৎসাসেবার মান বাড়ানো হবে: মেয়র লিটন

প্রকাশ:  ১২ মে ২০১৯, ২০:০৩
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট icon

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীর চিকিৎসাসেবার সুনাম রয়েছে। এটি ধরে রাখতে হবে। আগামীতে এখানকার চিকিৎসাসেবার মান বাড়ানো হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখানে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় দিয়েছেন, এজন্য তাঁকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। মেডিকেল বিশ্ববিদ্যালয় ও হাসপাতালে পুরোপুরি কার্যক্রম শুরু হলে এখানকার চিকিৎসাসেবার মান আরও বৃদ্ধি পাবে। সার্কভুক্ত দেশগুলোর শিক্ষার্থীরা এই বিশ্ববিদ্যালয়ে পড়তে আসবে।

রোববার (১২ মে) বিকেলে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান জেলা পরিষদ মিলনায়তনে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সিম্পোজিয়ামে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র খায়রুজ্জামান লিটন আরও বলেন, রাজশাহীতে অনেক জায়গা নিয়ে বিশ্ববিদ্যালয়গুলো প্রতিষ্ঠা হয়েছে। অনেকে প্রশ্ন করেন, এতো জায়গার প্রয়োজন নেই। কিন্তু প্রয়োজন আছে। বতর্মানে সরকারের সক্ষমতা বেড়েছে। আগামীতে রাজশাহীর বিশ্ববিদ্যালয়গুলোতে আরো অনেক সুযোগ-সুবিধা বাড়ানো হবে।

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মাসুম হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম শেখ, রাজশাহী মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা. নওশাদ আলী, রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর রহমান ও রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত রেজিসস্ট্রার এসএম হুরায়রা। অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটনসহ অন্যান্য অতিথিদের ক্রেস্ট প্রদান করা হয়।

পিপিবিডি/আরএইচ

রাজশাহী
apps

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত