• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭
  • ||

পুলিশের উপর মাদক ব্যবসায়ীদের হামলা, আটক ৫

প্রকাশ:  ১২ মে ২০১৯, ১০:১৭
রাজশাহী প্রতিনিধি

রাজশাহী মহানগরীতে একাধিক মামলার পলাতক আসামী শীর্ষ মাদক ব্যবসায়ী সেলিনাকে আটকের ঘটনাকে কেন্দ্র করে বোয়ালিয়া মডেল থানা পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশের একজন এসআইসহ ২ পুলিশ সদস্য আহত হয়েছেন।

শনিবার (১১ মে) রাত ১০টার দিকে বাসার রোড কালুমিস্ত্রির মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় মাদক ব্যবসায়ী সেলিনাসহ ৫ জনকে আটক করে পুলিশ । উদ্ধার করা হয়েছে এক কেজি গাঁজা।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর বাসার রোড কালুমিস্ত্রির মোড় এলাকার হাফিজুল ইসলামের স্ত্রী শীর্ষ মাদক ব্যবসায়ী সেলিনাকে গ্রেফতারের জন্য এসআই মোস্তফার নেতৃত্বে মহিলা কনস্টেবল সাবিনা ও জান্নাতুলসহ পুলিশ সদস্যদের একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সেলিনা হাতে থাকা ১কেজি গাঁজাসহ পালিয়ে যাওয়ার সময় পুলিশ সদস্যরা তাকে আটক করে। আটকের পর তার ছেলে শান্ত ইসলাম(২১), মেয়ে শিলা(২০), শান্তা(১৬) ও শুকতারা (১২)সহ আরো ৭/৮জনের একটি দল সেলিনাকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশের ওপর হামলা চালায়। এসময় মাদক ব্যবসায়ী পরিবারের সদস্যদের হামলায় মহিলা কনস্টেবল সাবিনা ও এসআই মোস্তফা আহত হন। এ সময় বোসপাড়া পুলিশ ফাঁড়ির সহযোগীতায় মাদক ব্যবসায়ী সেলিনার ছেলে শান্ত, মেয়ে শিলা, শান্তা ও শুকতারাকে আটক করে বোয়ালিয়া মডেল থানায় নিয়ে আসা হয়েছে।

এবিষয়ে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ আমানুল্লাহ আমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান তাদের বিরুদ্ধে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

পিপিবিডি/পিএস

রাজশাহী,মাদক ব্যবসায়ী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close