• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

নারী প্রধান শিক্ষিকাকে স্কুল ছাড়ার হুমকি!

প্রকাশ:  ০১ মে ২০১৯, ১৮:০৮
গফরগাঁও, প্রতিনিধি

ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার শরিফ ফরাজী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নারী প্রধান শিক্ষককে স্কুলছাড়া করার হুমকির অভিযোগ পাওয়া গেছে স্থানীয় এক সন্ত্রাসীর বিরুদ্ধে।

হুমকি দাতাদের অনৈতিক আবদার না মানায় প্রধান শিক্ষককে এ হুমকি দেয়া হয় বলে স্থানীয় লোকজ জানান। হুমকির ঘটনায় প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আফরোজা সুলতানা গফরগাঁও থানায় মঙ্গলবার রাতে সাধারণ ডায়েরী করেছেন।

থানায় দায়েরকৃত জিডি ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সম্প্রতি বেশ কয়েকবার উপজেলার চরমছলন্দ কাইজারআলগী চর গ্রামের মিরাজ (৪৪) স্কুল এসে তার কয়েকজন আত্মীয় স্বজনকে স্কুলে ভর্তি দেখিয়ে উপবৃত্তির টাকা দেয়ার ব্যবস্থা করে দিতে প্রধান শিক্ষককে চাপ প্রয়োগ করেন। কিন্তু প্রধান শিক্ষক আফরোজা সুলতান সরকারি বিধি উপেক্ষা অনৈতিক কাজে সায় না দেয়ায় মিরাজ তাকে হুমকি দিয়ে স্কুল ত্যাগ করেন।

মঙ্গলবার স্কুল ছুটির পর তিনি বাসায় ফেরার পথে স্থানীয় বাচ্চু মেম্বারের বাড়ির সামনের সড়কে পৌছার পর মিরাজ আবারো হুমকি দিয়ে বলে তার কথামতো কাজ করতে। কাজ না দিলে স্কুলে শিক্ষকতা করতে দিবেন না। তখন এ নিয়ে কথা কাটকাটির এক পর্যায় মিরাজ চরম উত্তেজিত হয়ে তাকে হুমকি দেয়।

এ ব্যাপারে প্রধান শিক্ষক আফরোজা সুলতান বলেন সন্ত্রাসী মিরাজের অব্যাহত হুমকির মুখে আমি চরম আতঙ্কিত অবস্থায় জীবন যাপন করছি। নিজেকে নিরাপত্তাহীন মনে হওয়ায় থানায় জিডি করেছি।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান জিডির সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে অভিযোগ খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

/এসএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত