• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯
  • ||

নেইমারের আবেগঘন বার্তা

প্রকাশ:  ২৬ নভেম্বর ২০২২, ১০:০৪
নিজস্ব প্রতিবেদক

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে মাঠে নামে ব্রাজিল। এই ম্যাচে নেইমারকে ঠেকানোর সব পরিকল্পনা নিয়েই নামে সার্বিয়ানরা। গুনে গুনে ৯ বার ফাউল করা হয় নেইমারকে। ৬৭ মিনিটে মিলেনকোভিচের কড়া ট্যাকলে নেইমারের ডান পায়ের অ্যাঙ্কেল মচকে যায়।

সম্পর্কিত খবর

    ফলে ব্রাজিল ফরোয়ার্ডকে মাঠ থেকে তুলে নেন কোচ তিতে। শুক্রবার বিকালে এমআরআই করানো হয়েছে নেইমারের। রিপোর্টে গোঁড়ালিতে লিগামেন্টে চোট ধরা পড়েছে তার। তাতে গ্রুপ পর্বে আর খেলা হচ্ছে না এই তারকার।

    চোট পাওয়ার পর সাইড বেঞ্চে বসে নীরবে চোখের জল মুছছিলেন নেইমার। এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দিলেন এক আবেগঘন বার্তা। যার পুরোটা জুড়ে একরাশ হতাশা আর না পাওয়ার কষ্ট।

    শুক্রবার রাতে দেওয়া ওই পোস্টে নেইমার বলেন, “ব্রাজিলের জার্সি পড়ে যে গর্ব ও ভালোবাসা অনুভব করি সেটি বলে বোঝানো অসম্ভব। ঈশ্বর যদি পৃথিবীর মধ্যে একটি দেশ বেছে নেওয়ার সুযোগ দিতো, তবে সেটি হতো ব্রাজিল।”

    “আমার জীবনে কিছুই প্রদত্ত বা সহজ ছিল না। সবসময় আমার স্বপ্ন এবং আমার লক্ষ্যগুলোকে তাড়া করতে হয়েছে। কখনও কারো ক্ষতি কামনা করিনি বরং যাদের দরকার তাদের সাহায্য করেছি।”

    নেইমার আরও বলেন, “আজ আমার ক্যারিয়ারের সবচেয়ে কঠিন মুহূর্তগুলোর মধ্যে একটি হতে চলেছে, আবারও ইনজুরির কবলে পড়তে হয়েছে আমাকে, বিষয়টা বিরক্তিকর। তবে আমি আমার দেশকে এগিয়ে নিতে খুব তাড়াতাড়ি ব্রাজিল শিবিরে ফিরবো।”

    “শত্রুরা আমাকে এভাবে বিধ্বস্ত করার জন্য দীর্ঘ সময় ধরে অপেক্ষা করবে? কখনই না! আমি অসম্ভবের পুত্র এবং আমার বিশ্বাস অসীম। আমি আমার দেশ, আমার সতীর্থদের সাহায্য করতে আবার ফিরে আসবো।”

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close