• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

চাপের মধ্যে ম্যাচে জয়টা দরকার ছিল: মিরাজ

প্রকাশ:  ২৬ সেপ্টেম্বর ২০২২, ২১:৫৩
স্পোর্টস ডেস্ক

চাপে পড়ার পর এমন একটা জয় দলের জন্য জরুরি ছিল বলে মনে করছেন অলরাউন্ডার মেহেদী মিরাজ।

নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপের প্রস্তুতি সম্পন্ন করতে আরব আমিরাতের সঙ্গে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে দুবাইয়ে আছে বাংলাদেশ দল। প্রথম ম্যাচ জিতে ১-০ ব্যবধানে এগিয়ে আছে সফরকারী দল।

প্রথম ম্যাচে জয় আসলেও অনায়াস ছিল না সেটি। শেষ ওভারে ৭ রানের জয় পেয়েছে বাংলাদেশ দল। সাম্প্রতিক সিরিজ ও এশিয়া কাপেও শেষ ওভারে বেশ কয়েকটি ম্যাচ হাতের নাগাল থেকে ফসকে গেছে টাইগারদের।

যে কারণে চাপে পড়ার পর এমন একটা জয় দলের জন্য জরুরি ছিল বলে মনে করছেন অলরাউন্ডার মেহেদী মিরাজ।

সোমবার বিকেলে বিসিবির পাঠানো ভিডিও বার্তায় তিনি বলেন, ‘চাপের মধ্যে একটা ম্যাচ জেতা দরকার ছিল। সেটা কালকে জিতেছি। আমাদের দল খুব ভালো মেজাজে আছে। টিম ম্যানেজমেন্টও আমাদের সবার প্রশংসা করেছে। কালকের ম্যাচে জয়টা দরকার ছিল কারণ এ অবস্থা থেকে আমরা অনেক ম্যাচ হেরেছি।’

মেহেদী মিরাজ সিরিজের প্রথম ম্যাচে আমিরাতের বিপক্ষে খেলেছেন ওপেনার হিসেবে। এশিয়া কাপ ও জিম্বাবুয়ের বিপক্ষেও তাকে দেখা গেছে এ ভূমিকায়। দলের প্রয়োজনে ওপেনিংয়ে নিয়মিত হতে সমস্যা নেই মিরাজের। ব্যাট হাতেও অবদান রাখতে চান তিনি।

মিরাজ যোগ করেন, ‘ম্যানেজমেন্ট হয়তো ভেবেছে আমি ওপেন করলে ভালো হবে। সে কারণে চেষ্টা করছি নিজেকে ওইভাবে তৈরি করার। ওপেনার হিসেবে আমার অবদানটা গুরুত্বপূর্ণ।

‘আমার কাছ থেকে হয়তো বড় রানের আশা করে না দল। তবে আমি যদি ছোট ইম্প্যাক্ট তৈরি করতে পারি সেটা আমাদের জন্য ভালো হবে।’

দুবাইয়ে সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে কাল। দুই দলের ম্যাচ শুরু রাত ৮টায়।

মিরাজ,ক্রিকেট,ম্যাচ জয়
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close