• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

টাইগারদের হুমকি আমিরাত কোচের

প্রকাশ:  ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৯:২৪
স্পোর্টস ডেস্ক

আগামী মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে অস্ট্রেলিয়ায়। বিশ্বকাপের প্রস্তুতিস্বরূপ উইকেট এবং কন্ডিশন সম্পর্কে ধারণা নিতে হলে উচিত ছিল অস্ট্রেলিয়া, ইংল্যান্ড বা নিউজিল্যান্ডের বাউন্সি উইকেটে টাইগারদের প্রস্তুতি জোরদার করা।

বাংলাদেশ ক্রিকেট দলের ম্যানেজমেন্ট কী মনে করে অস্ট্রেলিয়ার মতো বাউন্সি উইকেটে প্রস্তুতি না নিয়ে গাঁটের পয়সা খরচ করে আরব আমিরাতে প্রস্তুতি ম্যাচ খেলতে গেল তা নিয়ে অনেক ক্রিকেটবোদ্ধারই বোধগম্য নয়।

যাই হোক আরব আমিরাতের বিপক্ষে আজ শুরু হচ্ছে প্রস্তুতিমূলত দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজ শুরুর আগেই নুরুল হাসান সোহানের নেতৃত্বাধীন দলকে হুমকি দিয়ে রাখলেন আমিরাতের কোচ রবিন সিং। তিনি জানিয়েছেন, বাংলাদেশকে হারাতে চান। তিনি বলেছেন, টি-টোয়েন্টিতে নিজেদের দিনে যেকোনো দলকেই হারিয়ে দেওয়া যায়। শুধু নিজেদের সামর্থ্যের ওপর বিশ্বাস আর আস্থা রাখতে হবে। যদি এ বিষয়গুলো সঠিকভাবে করতে পারেন, সব এক জায়গায় করা সম্ভব হবে। বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দুটি আমাদের জন্য তাই খুবই গুরুত্বপূর্ণ। এতে বুঝতে পারব আমরা কোথায় আছি। আমরা বাংলাদেশের বিপক্ষে শুধু খেলছি না, আমরা তাদের বিপক্ষে জিততে চাই। এ সিরিজ থেকেই জয়ের ধারা শুরু করতে চাই।

শুধু কোচই নন, আরব আমিরাতের অধিনায়ক সিপি রিজওয়ানও বাংলাদেশকে হারাতে চান। তিনি বলেছেন, আমাদের দলে বেশ কজন ম্যাচ জেতানো ক্রিকেটার আছে, যারা নিজেদের দিনে ম্যাচ জেতাতে পারে। সবশেষ ম্যাচগুলোয় আমরা ভালো খেলেছি। এই সিরিজে ভালো করতে উন্মুখ আমরা। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে রাত ৮টায় খেলাটি শুরু হবে। দেখা যাবে জিটিভিতে।

টাইগার,হুমকি,আমিরাত,কোচ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close