• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

বিমানবন্দরে সাবিনাদের জিনিসপত্র চুরির অভিযোগ

প্রকাশ:  ২২ সেপ্টেম্বর ২০২২, ১১:০৫
স্পোর্টস ডেস্ক

দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের শিরোপা হাতে নিয়ে দেশে ফিরেছে সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী মেয়েরা। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৪৫মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন সাবিনা-কৃষ্ণারা। অভিযোগ উঠেছে, বিমানবন্দরে আসা নারী ফুটবল দলের সদস্যদের ব্যাগ থেকে টাকাসহ মূল্যবান জিনিসপত্র চুরি হয়েছে। ভাঙা পাওয়া গেছে কয়েকজনের ব্যাগেরই তালা।

নেপাল থেকে সাফ জিতে ফেরা ফুটবলার কৃষ্ণা রানী সরকার জানান, তার ব্যাগ থেকে প্রায় আড়াই লাখ টাকা চুরি হয়েছে। বিমানবন্দর থেকে শোভাযাত্রায় এই ঘটনা ঘটেছে বলে ধারণা তার।

তিনি বলেন, যেহেতু দেশের আসার পর আমাদের জন্য বড় ধরনের আয়োজন ছিলো, এজন্য আমরা আমদের হ্যান্ড ব্যাগটাও লাগেজের ভেতরে রেখেছিলাম। পরে যখন লাগেজ খুলি তখন দেখি ভেতরের ছোট ব্যাগের চেইন খোলা। ব্যাগের ভেতরে আমার ৯০০ ডলার শামসুন্নাহার সিনিয়রের ৪০০ ডলারসহ আরো অনেকের কিছু ডলার ছিলো। বাংলাদেশি টাকায় যার মূল্য আড়াই লাখ টাকার মতো। সেগুলোর কিছুই নেই ব্যাগের ভেতর।

শুধু তারই টাকা চুরি যায়নি। আরো কয়েকজন ফুটবলারের ব্যাগের তালা ভাঙ্গা ছিলো বলেও জানান তিনি।

এদিন সাফ চ্যাম্পিয়নের ট্রফি নিয়ে ঢাকায় পা রেখেই কাঙ্ক্ষিত ছাদখোলা বাসে উঠে বাংলাদেশ নারী ফুটবল দল। এরপর ছাদখোলা ‘চ্যাম্পিয়ন’ বাস ইতিহাস গড়া নারী ফুটবলারদের নিয়ে ছুটে চলে। আর বাঘিনীদের হাতে পতপত করে উড়ে লাল-সবুজের পতাকা। রাস্তার দুপাশে দাঁড়িয়ে বাংলাদেশের এই স্বর্ণকন্যাদের শুভেচ্ছা জানান হাজার হাজার মানুষ। মেয়েরাও এই আবেগ ও ভালোবাসার জবাব দেন হাত নেড়ে।

বিমানবন্দর থেকে ছাদখোলা বাসটি যাত্রা শুরু করে কাকলি হয়ে। এরপর মহাখালী ফ্লাইওভার ব্যবহার করে জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয় অফিসের পর বিজয় সরণীতে আসে। সেখান থেকে তেজগাঁও হয়ে পুনরায় ফ্লাইওভার দিয়ে মৌচাক হয়ে কাকরাইলে আসে বাসটি। কাকরাইল থেকে হাতের বাঁয়ে- ফকিরাপুল, আরামবাগ এবং মতিঝিল ও শাপলা চত্বর হয়ে বাফুফে এসে পৌঁছায় সাফজয়ী মেয়েরা।

পূর্বপশ্চিমবিডি/এসএম

অভিযোগ,চুরি,বিমানবন্দর,জিনিসপত্র,বাংলাদেশ,নারী,ফুটবল,দল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close