• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
  • ||

লেভানডভস্কির ৬৭ লাখ টাকার ঘড়ি চুরি

প্রকাশ:  ১৯ আগস্ট ২০২২, ১৪:৪৮
স্পোর্টস ডেস্ক

রবার্ট লেভানডভস্কি বার্সেলোনা শিবিরে এই মৌসুমে যেন স্বস্তির এক নাম। লিওনেল মেসি চলে যাওয়ার পর এই পোলিশ তারকা ন্যু ক্যাম্পের সাইন করা সব চেয়ে বড় ফুটবলার। সম্প্রতি বার্সার ভক্তদের সঙ্গে কুশলাদি বিনিময় করে ছবি তুলতে গিয়ে এক বিব্রতকর অবস্থায় পড়েছেন তিনি। গতকাল বার্সার অনুশীলনকেন্দ্রের বাইরে ঘড়ি চুরির শিকার হয়েছেন কাতালান ক্লাবটির এ তারকা।

লেভার চুরি হওয়ায় ঘড়ির বাজার মূল্য প্রায় ৭০ হাজার ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬৭ লাখ ৬৩ হাজার টাকা)। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা জানিয়েছে, বৃহস্পতিবার বিকেলে ক্লাবের অনুশীলন মাঠে পৌঁছানোর পর ভক্তদের অভিনন্দনের জবাব দিচ্ছিলেন লেভানডভস্কি। কারও অটোগ্রাফ, কারও ছবির আব্দার মেটাচ্ছিলেন তিনি। তখন হঠাৎ ঘটল এক অবয়াক করে দেওয়ার মতো ঘটনা। গাড়ির প্যাসেঞ্জার দরজা খুলে তার ঘড়ি হাতিয়ে নেয় একজন।

সঙ্গে সঙ্গে ওই ব্যক্তির পিছু ছুটেন পোলিশ তারকা। কিন্তু মুহূর্তেই হাওয়া হয়ে যায় সেই চোর। পরবর্তীতে তিনি পুলিশকে জানান বিষয়টি। বার্সেলোনা ফরোয়ার্ডের সঙ্গে ঘটে যাওয়া এমন ঘটনায় স্প্যানিশ পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা নিলে ধরা পরে সেই চোর। উদ্ধার করা হয় ঘড়িটিও।

বায়ার্ন মিউনিখ থেকে এই মৌসুমে সাড়ে চার কোটি ইউরোয় বায়ার্ন মিউনিখ থেকে বার্সায় যোগ দিয়েছেন ৩৩ বছর বয়সী এই স্ট্রাইকার। এখন পর্যন্ত বার্সেলোনার জন্য বলার মতো তেমন বড় কিছু করতে পারেন নি তিনি। লা লিগার মৌসুম কেবল শুরু হয়েছে ভক্তদের আশা দ্রুত এ পোলিশ তারকা দলকে এনে দিবেন সফলতা। পূর্বপশ্চিম/ম

লেভানডফস্কি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close