• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
  • ||

দেশের যে চ্যানেলে দেখা যাবে কাতার বিশ্বকাপ

প্রকাশ:  ১৮ আগস্ট ২০২২, ১৬:৫৫
স্পোর্টস ডেস্ক

‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত ফিফা বিশ্বকাপের ২২তম আসর চলতি বছরের নভেম্বরে কাতারে শুরু হতে যাচ্ছে। আরব বিশ্বের বুকে অনুষ্ঠেয় প্রথম ফুটবল বিশ্বকাপের আর ১০০ দিনও বাকি নেই। ইতোমধ্যে এবারের আসরের সম্প্রচারকারী কোম্পানিগুলো নিজেদের প্রচার প্রচারণা শুরু করেছে।

বাংলাদেশি ফুটবল ভক্তের জন্য সুখবর নিয়ে এসেছে দেশের একমাত্র স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস।

বেসরকারি এই টিভি চ্যানেলের পর্দায় বাংলাদেশের ফুটবল ভক্তরা বিশ্বকাপের প্রত্যেকটি ম্যাচ দেখতে পাবেন।

টি-স্পোর্টসের কর্ণধার বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান বিষয়টি নিশ্চিত করেছেন। এক প্রেস রিলিজের মাধ্যমে টি-স্পোর্টসে ফুটবল বিশ্বকাপ দেখানোর বিষয়টি জানিয়ে তিনি বলেন, ‘দেশের প্রথম স্পোর্টস চ্যানেল হিসেবে শুরু থেকেই আমরা ক্রীড়া বিশ্বের সব আলোচিত ইভেন্ট সরাসরি সম্প্রচারের উদ্যোগ নিয়ে আসছি। ফিফা বিশ্বকাপ হলো ক্রীড়া বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ আসর। ফুটবল ও ফিফা বিশ্বকাপের প্রতি এদেশের মানুষের আবেগ বরাবরই আলাদা। সে কারণে ফিফা বিশ্বকাপ বাংলাদেশে সম্প্রচারের স্বত্ব পেতে আমরা আলোচনা চালিয়ে গেছি। ফিফার প্রতি আমরা কৃতজ্ঞ তারা টি স্পোর্টসকে বিশ্বকাপ সম্প্রচারের সহযাত্রী হিসেবে বেছে নিয়েছে।’

২০ নভেম্বর স্বাগতিক কাতার এবং ইকুয়েডরের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে এবারের বিশ্বকাপের যাত্রা। যার পর্দা নামবে ১৮ ডিসেম্বর ফাইনালের মধ্য দিয়ে। এবারের আসরের প্রত্যেকটি ম্যাচ বাংলাদেশ সময় যথাক্রমে বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ১০টা এবং ১টায় সরাসরি সম্প্রচার হবে টি-স্পোর্টসের পর্দায়। বিশ্বকাপ উপলক্ষে দারুণ সব উদ্যোগও নিয়েছে টিভি চ্যানেলটি। ইউরোপ ও লাতিন আমেরিকার সাবেক ফুটবলারদের নিয়ে অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা করছে তারা। এ ছাড়াও মূল ‘ফ্ল্যাগ শিপ’ শোয়ের পাশাপাশি সেলিব্রিটি, ফুটবল ফ্যান ও টি স্পোর্টসের দর্শকদের নিয়ে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান আয়োজন করবে টি স্পোর্টস। বিশ্বকাপের তরতাজা সব খবর নিয়ে সাজানো হবে ওয়ার্ল্ড কাপ বুলেটিন, বিশ্বকাপ হোস্ট কাতার থেকে সার্বক্ষণিক যুক্ত থেকে ম্যাচগুলোর প্রিভিউ আর ম্যাচের বিশ্লেষণ করা হবে।

ফিফা বিশ্বকাপ,কাতার,কাতারে ঢুকতে
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close