• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯
  • ||

মেন্ডির বিরুদ্ধে এক রাতে তিন নারীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ:  ১৬ আগস্ট ২০২২, ২২:৩৪
স্পোর্টস ডেস্ক

ধর্ষণের অভিযোগ ওঠায় ম্যানচেস্টার সিটির ফুটবলার বেনজামিন মেন্ডিকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে যতদিন তদন্ত চলবে ততদিন এই নিষেধাজ্ঞা জারি থাকবে বলে জানিয়েছে ইংলিশ চ্যাম্পিয়নরা।

২৮ বছর বয়সী এই ফুটবলারের বিরুদ্ধে ৮টি ধর্ষণ, একটি ধর্ষণের চেষ্টা এবং একটি যৌন নির্যাতনের অভিযোগ রয়েছে। ধর্ষণের শিকার কয়েকজন নারী অভিযোগ করেছেন যে, তাদের মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়েছিল, অন্যরা বলেছেন তারা তালাবদ্ধ ঘরে হামলার শিকার হয়েছেন।

২০১৮ সালের অক্টোবর থেকে ২০২১ সালের আগস্ট মাসের মধ্যে ঘটনাগুলো ঘটেছে। বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

আদালতকে জানানো হয়, বেনজামিন মেন্ডি একই রাতে তিন নারীকে ধর্ষণ করেছেন। মেন্ডি তার প্রাসাদে একটি পুল পার্টির আয়োজন করেন এবং ম্যানচেস্টারের চায়না হোয়াইট নাইটক্লাবে ভ্রমণের পরে একই রাতে তিনজন নারীকে ধর্ষণ করেন।

আদালত শুনেছেন যে, ধর্ষণের শিকার নারীদের একজন তখন মদ্যপ ছিলেন। তিনি সুইমিং পুলের ঘটনা মনে রেখেছেন। তিনি আদালতের কাছে ধর্ষণের ঘটনার বর্ণনা দিয়েছেন।

২০১৭ সালে মোনাকো থেকে ম্যান সিটিতে যোগ দেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী দলের সদস্য মেন্ডি। ৬ কোটি ইউরো মূল্যের মেন্ডি তখন বিশ্বের সবচেয়ে দামি ডিফেন্ডার ছিলেন। ক্লাবে যোগ দেওয়ার পর চার বছরে ৭৫টি ম্যাচ খেলেছেন এই ফরাসি তারকা। জিতেছেন ৩টি প্রিমিয়ার লিগ শিরোপা।

এর আগে ২০২১ সালের আগস্ট মাসে গ্রেপ্তার হন তিনি। তাকে প্রথমে রাখা হয় লিভারপুলের একটি জেলে। সেখান থেকে পরে ম্যানচেস্টারে নিয়ে আসা হয়। তখন তাকে বরখাস্ত করে স্কাই ব্লুজ। পরে শর্তসাপেক্ষে তিনি জামিন পান। পাসপোর্ট জমা রাখতে হয়েছে আদালতে।

পূর্বপশ্চিমবিডি/এআই

ম্যানচেস্টার সিটি,বেনজামিন মেন্ডি,ধর্ষণ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close