• বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯
  • ||

সাকিবপত্নী শিশিরের ‘অট্টহাসি’!

প্রকাশ:  ১২ আগস্ট ২০২২, ১৬:৫৬
স্পোর্টস ডেস্ক

ক্যারিয়ারের নানা সময় একাধিক বিতর্ক তৈরি করা দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান বেটিং ওয়েবসাইট বেট উইনারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে সম্প্রতি নতুন আলোচনার খোরাক হন। দেশে জুয়া নিষিদ্ধ হওয়ায় বিষয়টি নিয়ে নড়েচড়ে বসে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এরই পরিপ্রেক্ষিতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সরাসরিই বলেন যে, বেট উইনারের সঙ্গে চুক্তি বাতিল না করলে জাতীয় দলের জায়গা হারাতে হবে সাকিবকে। বাধ্য হয়ে চুক্তি বাতিল করেন সাকিব। বিসিবির চাপে জুয়ার সাইটটির সঙ্গে চুক্তি বাতিলের পর নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্ট থেকে রহস্যময় এক স্ট্যাটাস দিয়েছেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির।

বৃহস্পতিবার রাতে ফেসবুকে একটি হাসির ইমোজি পোস্ট করেন শিশির। অট্টহাসিতে ফেটে পড়ার ইমোজি যে বিসিবিকে ইঙ্গিত করেছেন তা বোঝার বাকি নেই কারোর। সেই পোস্টে রাত থেকে এখন পর্যন্ত ৩৬ হাজার মানুষ রিয়েকশন দিয়েছেন। মন্তব্য করেছেন ৮ হাজার। আর শেয়ার হয়েছে ২ হাজার ৩শ’র মতো।

শিশিরের পোস্টে মন্তব্যকারীরাই বুঝিয়ে দিচ্ছেন হাসির ইমোজির অর্থ। কেউ কেউ তো মন্তব্যের ঘরে পাপন-সুজনদের ক্যাসিনোতে জুয়া খেলার ছবি পোস্ট করছেন। ঠাট্টার ছলে কেউ আবার লিখেছেন, কোটি টাকা হাতছাড়া হওয়ার শোকে শিশিরের এই স্ট্যাটাস। একজনের মন্তব্য, বিসিবিতে আগুন দিয়ে বেশ আনন্দেই আছেন।

এবারই অবশ্য নতুন নয়। প্রায়ই ফেসবুকে সাকিবের পক্ষে স্ট্যাটাস দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন শিশির। সবশেষ আইপিএলে দল না পাওয়া নিয়ে লম্বা স্ট্যাটাস দিয়েছিলেন তিনি। চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছিলেন টুর্নামেন্টে সুযোগ না পাওয়ার কারণ এবং বাংলাদেশ ক্রিকেটে সাকিবের অবদান।

পূর্বপশ্চিম- এনই

সাকিব,সাকিবপত্নী,সাকিবের স্ত্রী,শিশির
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close