• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
  • ||

অবশেষে বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব

প্রকাশ:  ১১ আগস্ট ২০২২, ১৯:২২
খেলা প্রতিবেদক

অবশেষে বেটিং প্রতিষ্ঠানের ক্রীড়া বিষয়ক সংবাদমাধ্যম বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল করেছেন সাকিব আল হাসান। চুক্তি বাতিল করায় এশিয়া কাপের দলে তার থাকা নিয়ে আর সংশয় রইলো না।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যায় গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন সাকিব নিজেই।

এর আগে সাকিবের চুক্তির ব্যাপারে বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপন হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন, প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি বাতিল না করলে ক্যাপ্টেন্সি দূরে থাক জাতীয় দলেই জায়গা হবে না তার।

দিন কয়েক আগে বেটউইনার নিউজের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন সাকিব। ওই প্রতিষ্ঠানটির শুভেচ্ছাদূত হন তিনি। এ খবর ফেসবুকে নিজেই জানিয়েছিলেন সাকিব। কিন্তু বিতর্কটা শুরু হয় মূলত অন্য কারণে। কারণ বেটউইনার নিউজ হচ্ছে বেটউইনার ডট কমের অঙ্গপ্রতিষ্ঠান, যা অনলাইনে জুয়া খেলার একটি প্ল্যাটফর্ম হিসেবে পরিচিত। এখানেই যত আপত্তি বিসিবির। আর বাংলাদেশের আইনেও জুয়া নিষিদ্ধ। তাই এ জাতীয় প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ততা আছে, এমন কিছুর সঙ্গে চুক্তিবদ্ধ হওয়াকে নীতিবিরুদ্ধ হিসেবে বিবেচনা করে বিসিবি। গুঞ্জন আছে, বেটউইনার নিউজের সঙ্গে প্রায় ১০ কোটি টাকায় চুক্তি করেছিলেন সাকিব।

শেষপর্যন্ত দেশসেরা এ ক্রিকেটার নিজের সিদ্ধান্ত থেকে পিছু হটলেন সাকি। যদিও গণমাধ্যমের খবরে জানা যাচ্ছে, বিসিবি সভাপতির সঙ্গে টেলিফোন আলাপে বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিলের কথা মৌখিকভাবে আগেই জানিয়েছিলেন সাকিব। যদিও তার কাছ থেকে এ ব্যাপারে লিখিত প্রতিশ্রুতির অপেক্ষায় ছিল বোর্ড।

জানা গেছে, সাকিব ইস্যুতে বোর্ড সভাপতির আজকের ব্রিফিংয়ের পরপরই টাইগার অলরাউন্ডারের চিঠি পায় বিসিবি।

পূর্বপশ্চিম- এনই

সাকিব,সাকিব আল হাসান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close