• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯
  • ||

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দল ঘোষণা

প্রকাশ:  ১৫ জুলাই ২০২২, ১৬:৫৬
খেলা প্রতিবেদক

ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে আগস্টের শুরুতে দুটি চার দিনের টেস্ট এবং তিনটি এক দিনের ম্যাচ খেলবে বাংলাদেশ। ওই সফরের জন্য শুক্রবার পৃথক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

লাল ও সাদা বলের ওই সিরিজে অভিজ্ঞ এবং তরুণ ক্রিকেটাররা ডাক পেয়েছেন। যা বেশ কিছু ক্রিকেটারের জাতীয় দলে ফেরার সুযোগ হতে পারে।

লাল বলের ১৫ জনের দলে যেমন অভিজ্ঞ মোহাম্মদ মিঠুন, ফজলে রাব্বি, খালেদ আহমেদকে নেওয়া হয়েছে। তেমনি ওয়ানডে ফরম্যাটে রাখা হয়েছে সৌম্য সরকার এবং সাব্বির রহমানকে। তরুণদের মধ্যে মাহমুদুল জয়, মৃত্যুঞ্জয় চৌধুরী এবং শাহাদাত হোসেন ডাক পেয়েছেন।

বাংলাদেশ ‘এ’ দল আগামী ৩১ জুলাই ওয়েস্ট ইন্ডিজের সেন্ট লুসিয়া পৌঁছাবে। ৪ ও ১০ আগস্ট দুটি চার দিনের ম্যাচ খেলবে। ওয়ানডে ম্যাচ তিনটি মাঠে গড়াবে যথাক্রমে ১৬, ১৮ ও ২০ আগস্ট। সবগুলো ম্যাচ ড্যারেন স্যামি ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে। ২২ আগস্ট দেশে ফিরবেন ক্রিকেটাররা।

টেস্টের ‘এ’ দল: সাদমান ইসলাম, সাইফ হাসান, মাহমুদুল জয়, জাকির হাসান, মোহাম্মদ মিঠুন, ফজলে রাব্বি, শাহাদাত হোসেন দিপু, জাকির আলী অনিক, নাঈম হাসান, তানভির ইসলাম, খালেদ আহমেদ, রেজাউর রাজা, মুকিদুল মুগ্ধ, মৃত্যুঞ্জয় চৌধুরী, এনামুল হক।

ওয়ানডের ‘এ’ দল: সৌম্য সরকার, সাইফ হাসান, নাঈম শেখ, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল জয়, জাকির হাসান, শাহাদাত হোসেন দিপু, জাকির আলী অনিক, সাব্বির রহমান, নাঈম হাসান, রাকিবুল হাসান, রেজাউর রাজা, খালেদ আহমেদ, মুকিদুল মুগ্ধ, মৃত্যুঞ্জয় চৌধুরী।

পূর্বপশ্চিম- এনই

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে,বাংলাদেশ ‘এ’ দল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close