• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯
  • ||

মোস্তাফিজ কি মিথ্যা বলেছে, প্রশ্ন বিসিবি সভাপতির

প্রকাশ:  ২১ মে ২০২২, ১৫:৪৭
স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সবশেষ দুটি কেন্দ্রীয় চুক্তিতে লাল বল তথা টেস্টে সই করেননি মোস্তাফিজুর রহমান। তিনি সবশেষ টেস্ট ম্যাচ খেলেছেন ২০২১ সালের ফেব্রুয়ারিতে।

চোটের কারণে তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম দলে নেই। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে পেস আক্রমণ নিয়ে তাই বেশ দুশ্চিন্তায় বাংলাদেশ দল। এখন ফিজকে খেলানোর প্রসঙ্গ আসছে জোরেশোরে। কিন্তু মোস্তাফিজ ব্যস্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলছেন, প্রয়োজন হলেই টেস্টেও খেলবেন মোস্তাফিজ।

শুক্রবার (২০ মে) তিনি বলেন, সবাইকে আমরা ফরম্যাট বেছে জানানোর সুযোগ দিয়েছিলাম। এর মানে এই না যে ফরম্যাট বেছে নেবে ওখানে খেলানো হবেই। না-ও তো খেলাতে পারে। আবার কেউ খেলতে না চাইলে সেটাও মেনে নেবে এমন কোনো কথা নেই।

নাজমুল হাসান পাপন আরো বলেন, আমার এটাও মনে আছে- মোস্তাফিজ গণমাধ্যমে বলেছে- যদি শ্রীলঙ্কা সিরিজে সুযোগ পাই তাহলে আমি আইপিএলে যাবো না। টেস্ট নিয়েই তখন কথা হচ্ছিলো। ও কি মিথ্যা কথা বলেছে? ওর আব্বাও তো বলেছে দেখলাম। আপনারা কেন সন্দেহ প্রকাশ করে খামোখা একটা সন্দেহ ঢুকাচ্ছেন মনে?

ওয়েস্ট ইন্ডিজ সফরে মোস্তাফিজের খেলা প্রসঙ্গে তিনি বলেন, আমাদের দরকার হলে অবশ্যই খেলবে সে। এটা নিয়ে তো দ্বিধা থাকার কারণই নেই। আমরা নেবো কি না সেটা ভিন্ন ইস্যু। এটা নিয়ে জটিলতা সৃষ্টির কিছু নেই। এক জায়গায় (আইপিএল) আছে। ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার আগে তো চলে আসবে। টেস্ট দলে নেওয়া হলে অবশ্যই সে খেলবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

সভাপতি,প্রশ্ন,বিসিবি,মোস্তাফিজুর রহমান,নাজমুল হাসান পাপন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close