• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯
  • ||

ওয়ালটন স্বাধীনতা দিবস কুস্তি প্রতিযোগিতা শুরু মঙ্গলবার

প্রকাশ:  ২৮ মার্চ ২০২২, ১৮:৪৫ | আপডেট : ২৮ মার্চ ২০২২, ১৮:৪৮
নিজস্ব প্রতিবেদক

শুরু হতে চলেছে ‘ওয়ালটন স্বাধীনতা দিবস উন্মুক্ত কুস্তি প্রতিযোগিতা ২০২২ (পুরুষ ও মহিলা)’। ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (২৯ মার্চ) থেকে শুরু হয়ে আগামী ৩১ মার্চ পর্যন্ত শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে।

সোমবার (২৮ মার্চ) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

প্রতিযোগিতাটিতে নারী ও পুরুষ বিভাগে ১০টি করে মোট ২০টি ওজন শ্রেণি ভাগ করা হয়েছে। এতে দেশের বিভিন্ন বিভাগ, জেলা, ক্লাব ও সংস্থার শতাধিক নারী ও পুরুষ কুস্তিগীর অংশ নিবেন।

পুরুষ বিভাগের ১০টি ওজন শ্রেণি হলো- ৫৭, ৬১, ৬৫, ৭০, ৭৪, ৭৯, ৮৬, ৯২, ৯৭ ও ১২৫ কেজি। নারীদের ১০টি ওজন শ্রেণি হলো- ৫০, ৫৩, ৫৫, ৫৭, ৫৯, ৬২, ৬৫, ৬৮, ৭২ ও ৭৬ কেজি।

প্রতিটি ওজন শ্রেণির বিজয়ীদের মেডেল দেওয়া হবে। দলগতভাবে চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি দেওয়া হবে। এ ছাড়া বিজয়ীদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, সহ-সভাপতি নজরুল ইসলামসহ অন্যান্যরা।

এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের সঙ্গে আমরা ওয়ালটন পরিবার নিয়মিত কাজ করার চেষ্টা করছি। বিভিন্ন প্রতিযোগিতা আয়োজন করছি। এবারও আমরা রেসলিংয়ের সঙ্গে সম্পৃক্ত হয়েছি। চারদিন ব্যাপী এই ওয়ালটন স্বাধীনতা দিবস উন্মুক্ত কুস্তি প্রতিযোগিতার সফল সমাপ্তি ও সাফল্য কামনা করছি।

বাংলাদেশ অ্যমেচার রেসলিং ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান বলেন, আমরা যখনই ওয়ালটন গ্রুপের কাছে গিয়েছি তখনই তাদেরকে আমরা পাশে পেয়েছি। ওয়ালটন গ্রুপ এভাবে এগিয়ে না আসলে হয়তো এই ধরণের প্রতিযোগিতাগুলো আয়োজন করা কঠিন হতো। সে জন্য ওয়ালটন গ্রুপের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি ও ধন্যবাদ জানাচ্ছি।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

পূর্বপশ্চিমবিডি/জেএস

ওয়ালটন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close