• শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

মাঠে নামার আগে আর্জেন্টিনা শিবিরে দুঃসংবাদ

প্রকাশ:  ২৭ জানুয়ারি ২০২২, ১৭:০১
নিজস্ব প্রতিবেদক

লাতিন অঞ্চলের বাছাইপর্বে চিলির বিপক্ষে মাঠে নামার আগে দুঃসংবাদ পেয়েছে আর্জেন্টিনা দল। দলটির কোচ লিওনেল স্ক্লোনি করোনায় আক্রান্ত হয়েছেন। তাই ডাগআউটে স্কলানিকে ছাড়াই চিলির বিপক্ষে খেলতে হবে আলবিসেলেস্তেদের।

শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ সময় ভোর ৬টা ১৫ মিনিটে শুরু হবে আর্জেন্টিনা-চিলি ম্যাচটি।

সম্পর্কিত খবর

    এরই মধ্যে কাতার বিশ্বকাপে খেলা নিশ্চিত হয়ে গেছে দুবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনার। তবু চিলির বিপক্ষে জিততে মরিয়া লিওনেল স্কলানির শিষ্যরা।

    আর্জেন্টাইন এই কোচ অবশ্য জানালেন, তিনি ভালোই আছেন। শুধুমাত্র পিসিআর টেস্ট পজিটিভ আসাতে দলের সঙ্গে যোগ দিতে পারছেন না তিনি। স্কলানি বলেন, আমি এ বিষয়টা পরিষ্কার করতে চাই যে, আমি ভালো বোধ করছি। আমার মনে হচ্ছে আমি সুস্থই আছি। তবে পিসিআর টেস্টের ফলাফল পজিটিভই আসছে। সেটাই সমস্যা। এ কারণে আমি চিলিতে ঢুকতে পারব না।

    শুধু স্কলানিই নন, আর্জেন্টিনা দলের আরও দুইজন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। কোচ স্ক্যালোনির সঙ্গে সহকারী কোচ পাবলো আইমার ও মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার শরীরেও করোনার উপস্থিতি পাওয়া গেছে। অ্যালিস্টারের সংস্পর্শে এসেছিলেন আরেক মিডফিল্ডার এমিলিয়ানো বুয়েন্দিয়াও। ফলে তিনিও দলের সঙ্গে চিলিতে যেতে পারছেন না।

    আর্জেন্টিনা দলে নেই সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি। করোনা থেকে সুস্থ হয়ে শারীরিক ধকল কাটাতে তিনি ফ্রান্সেই রয়েছেন। তাই চিলির বিপক্ষে কঠিন পরীক্ষা দিতে হবে আর্জেন্টিনার ফরোয়ার্ড পাউলো দিবালার। ৩১ ম্যাচে মাত্র দুই গোল করা দিবালার নিজেকে প্রমাণের সুযোগ আগামীকাল।


    পূর্বপশ্চিম/এএন

    আজেন্টিনা,শিবিরে দুঃসংবাদ
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close