• সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

শ্রীলঙ্কার বোলিং কোচের দায়িত্বে মালিঙ্গা!

প্রকাশ:  ২৬ জানুয়ারি ২০২২, ২০:৫০
স্পোটস্ ডেস্ক
লাসিথ মালিঙ্গা

ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হতে চলা অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজে শ্রীলঙ্কার বোলিং কোচের দায়িত্ব পেতে পারেন শ্রীলঙ্কার কিংবদন্তি পেসার লাসিথ মালিঙ্গা।

অস্ট্রেলিয়ার মাটিতে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটির জন্য শ্রীলঙ্কা ক্রিকেট দলের পরামর্শক মাহেলা জয়াবর্ধনে পেস বোলিং কোচ হিসেবে মালিঙ্গার নাম সুপারিশ করেছেন।

তবে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি) এখনো এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি। এর পুর্বে আইপিএলের দল মুম্বাই ইন্ডিয়ান্সের বোলিং পরামর্শক হিসেবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে মালিঙ্গার।

উল্লেখ্য, ২০১৪ সালে লাসিথ মালিঙ্গার নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিল শ্রীলঙ্কা। গত বছরের ১৪ সেপ্টেম্বর সবধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন শ্রীলঙ্কার কিংবদন্তি এ পেসার।

এদিকে দাশুন শানাকাকে অধিনায়ক করে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়া সফরের জন্য আজ ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে লঙ্কানরা।

টি-টোয়েন্টি সিরিজে শ্রীলঙ্কা স্কোয়াড -

দাশুন শানাকা (অধিনায়ক), চারিথ আসালাঙ্কা, আভিশকা ফার্নান্দো, পাথুম নিশানকা, দানুশকা গুনাথিলাকা, কুশাল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, চামিকা করুণারত্নে, মাহেশ থিকসেনা, দুশমন্ত চামেরা, কামিল মিশ্র, প্রবীন জয়াবিক্রমা, রামেশ মেন্ডিস, উইনিন্দু হাসারাঙ্গা, লাহিরু কুমারা, নুয়ান থুসারা, জানিথ লিয়ানঙ্গে, বিনুরা ফার্নান্দো, জেফরি ভান্ডারসে ও শিরান ফার্নান্দো।

পূর্বপশ্চিমবিডি/জেএস

অস্ট্রেলিয়া,শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড,লাসিথ মালিঙ্গা,টি-টোয়েন্টি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close