• রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

বিয়ে করেছি, আর ব্যাড বয় বলবেন না: সাব্বির

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০২২, ১৬:৩৫
স্পোর্টস ডেস্ক

অমিত সম্ভাবনা নিয়ে বাংলাদেশের ক্রিকেটে আবির্ভাব হয়েছিলো সাব্বির রহমানের। কিন্তু মাঠের ভেতরে-বাইরে কর্মকাণ্ডের জন্য ক্রিকেটার থেকে ‘ব্যাড বয়’ হিসেবে বেশি আখ্যায়িত হন তিনি। তবে সেগুলো এখন অতীত, আগের মতো আর ব্যাড বয় নেই সাব্বির।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরুর আগে টি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ব্যাড বয় বলে কোনো কথা আসলে নাই। এখন আস্তে আস্তে বয়স হচ্ছে, এই কথাটা আমার সঙ্গে আসলেই আর যায় না।

সাব্বির বলেন, আমি এখন একজন বিবাহিত মানুষ। আমার পরিবার আছে, পরিবারের সদস্যরা আছেন। আশা করি এটি (ব্যাড বয়) যেনো আর কখনো বলা না হয়, আমাকে যেনো ভালো কিছু বলা হয় আর কি।

শুক্রবার (২১ জানুয়ারি) থেকে শুরু হতে যাওয়া বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলবেন সাব্বির। বিপিএলের এই আসরকে সামনে রেখে ব্যক্তিগত উদ্যোগেও অনেক অনুশীলন করেছেন তিনি। সেগুলো কাজে লাগিয়ে ভালো করার লক্ষ্য সাব্বিরের।

তার ভাষ্য, সবসময় চেষ্টা করি শতভাগ দেওয়ার জন্য। এমনকি টেনিস বলে খেললেও নিজের পুরোটা দেওয়ার চেষ্টা থাকে। সে কারণেই হয়তো সবাই আমাকে ভালোবাসে, সমর্থন করে। তাদেরকে ধন্যবাদ। আশা করি যেসব বিষয় নিয়ে কাজ করেছি, সেগুলো বিপিএলে প্রয়োগ করে আবার জাতীয় দলে ফিরতে পারবো।

ব্যক্তিগত লক্ষ্য একটি থাকলেও, সেটি এখনই বলতে চান না সাব্বির। তবে ম্যাচ বাই ম্যাচ ভালো খেলে সেমিফাইনাল- ফাইনাল পর্যন্ত যাওয়ার কথা বলেছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের এ মারকুটে ব্যাটার।

সাব্বির বলেন, লক্ষ্য একটা আছে। তবে এই মুহূর্তে বলতে চাচ্ছি না। বলে দিলে হয়তো লক্ষ্যপূরণ করতে পারবো না- এমন একটা কুসংস্কার আমার আছে। তবে ম্যাচ বাই ম্যাচ এগুতে পারলে, দশটা ম্যাচ আছে, এরপর সেমিফাইনাল-ফাইনাল ভালোভাবে শেষ করতে পারলে আমার জন্য ভালো একটা অর্জন হবে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

ব্যাড বয়,বিয়ে,বাংলাদেশ,ক্রিকেট,সাব্বির রহমান,বিপিএল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close