• রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার ‘পার্টি’ থামাতে ডাকা হলো পুলিশ

প্রকাশ:  ১৮ জানুয়ারি ২০২২, ১৫:২৯
স্পোর্টস ডেস্ক

হোবার্টে অ্যাশেজের পঞ্চম ও শেষ টেস্টেও জিতেছে স্বাগতিক অস্ট্রেলিয়া। ফলে ইংল্যান্ডকে ৪-০ ব্যবধানে হারিয়ে সিরিজ জিতেছে অজিরা। তবে সিরিজ শেষে রীতি অনুযায়ী দুই দল মিলে পার্টি ঠিকই করেছে। সেই পার্টি থামাতে হোটেলে ডাকা হলো পুলিশকে।

প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, অ্যাশেজের শেষ ম্যাচ খেলতে হোবার্টে গিয়েছিলো দুই দল। সেখানে ক্রাউন প্লাজা হোটেলে ওঠে তারা। জৈব সুরক্ষা বলয় ও করোনা প্রটোকলের কারণে হোটেলের একটি পাশ পুরোপুরি বরাদ্দ ছিলো শুধু দুই দলের জন্য। তবে বাকি জায়গায় অন্য অতিথিরাও উঠেছেন।

সেই হোটেলে অস্ট্রেলিয়া সময় রোববার রাতে সিরিজ শেষে দুই দল মিলে বসেছিলো গেট টুগেদার পার্টিতে। প্রতি সিরিজ শেষেই মূলত এটি করে তারা। এই পার্টি চলতে চলতে হয়ে যায় সোমবার ভোর। যে কারণে রীতিমতো পুলিশ এনে বন্ধ করা হয় দুই দলের এই পার্টি।

ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের পার্টিতে এতো বেশি শব্দ হচ্ছিলো যে তা অন্যান্য অতিথিদের সমস্যা করছিলো। তাই সেখানেরই এক অতিথি পুলিশে ফোন দেন। পরে তাসমানিয়ান পুলিশের চারজন সদস্য এসে সোমবার ভোরে সেই পার্টি বন্ধ করে দেন।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের এক মুখপাত্র বলেন, সোমবার সকালে হোবার্টে টিম হোটেলে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের খেলোয়াড়রা একসঙ্গে বসে পান করছিল। তখন হোটেলের এক অতিথির কাছ থেকে অভিযোগ পায় কর্তৃপক্ষ। তাই সেখানে পুলিশ আসে।

তিনি আরো বলেন, হোটেল কর্তৃপক্ষ ও পুলিশ কর্মকর্তারা যখন সরে যেতে বলেছিলো, তখন খেলোয়াড় ও টিম স্টাফরা নিজ নিজ রুমে ফিরে যায়। এই ঘটনায় ইংল্যান্ড দলের পক্ষ থেকে দুঃখপ্রকাশ করা হয়েছে। তবে বিস্তারিত জানার জন্য এ বিষয়ে তদন্ত করবে বোর্ড।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

পুলিশ,পার্টি,ইংল্যান্ড,অস্ট্রেলিয়া,টেস্ট
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close