• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
  • ||

মাঠেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব ইংল্যান্ড ভক্তের (ভিডিও)

প্রকাশ:  ১০ ডিসেম্বর ২০২১, ১৬:৪৩
স্পোর্টস ডেস্ক

প্রেমে পড়লে দেশ-কাল-জাতি-ধর্ম সব কিছু অতিক্রম করে ফেলা যায়। এমনই এক প্রেমের সাক্ষী থাকল গ্যাবা টেস্টের গ্যালারি। অ্যাশেজ সিরিজে যখন অস্ত্রেলিয়া ও ইংল্যান্ডের মধ্যে দুর্দান্ত লড়াই হচ্ছে, তখন এই দুই দেশের মধ্যে শুরু হলো নতুন সম্পর্ক।

অ্যাশেজের প্রথম টেস্টের তৃতীয় দিন গ্যালারিতে সকলের সামনেই অস্ট্রেলিয়ার বান্ধবী নাটালিকে বিয়ের প্রস্তাব দেন এক ইংল্যান্ড সমর্থক রব হেল। আর সেই মুহূর্তটি ধরা পড়লো সম্প্রচারকারী চ্যানেল সেভেনের ক্যামেরায়।

রবের বিয়ের প্রস্তাবে নাটালি হ্যা বলার পরেই গ্যালারি থেকে ধারাভাষ্যকাররা উল্লাস করে উঠে। চ্যানেল সেভেনের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল।

রব ইংল্যান্ডের সমর্থকগোষ্ঠী বার্মি আর্মির সদস্য। অন্যদিকে নাটালি অস্ট্রেলিয়ার সমর্থক। হুট করেই নাটালির কাছে এসে তাকে জায়ান্ট স্কিনে কিছু একটা দেখান রব। নাটালি সেটা দেখতে দেখতেই হাঁটু গেড়ে বসে আংটি বের করেন রব।

এরপর নাটালির উদ্দেশে রব বললেন, এখানে অনেক লোক দেখছে তাই দ্রুত এই মধুর কাজটি শেষ করবো আমি। তোমার সঙ্গে পরিচয় হওয়ার পর চার বছর কেটে গেছে। আমার জীবনের সেরা চার বছর। আমায় বিয়ে করবে তুমি?

নাটালি আর দেরি করেননি। সম্মতি জানিয়ে চুমু খান রবকে। নাটালি সম্মতি জানানোর পর তাকে কোলে তুলে নেন রব। এরপর প্রেমিকার হাতে আংটিটি পরিয়ে দেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে এক নারী ক্রিকেটভক্তের টুইট, কারো কাছ থেকে এভাবে প্রস্তাব পাওয়ার স্বপ্ন দেখি।

গ্যাবায় নাটালিের দল অস্ট্রেলিয়া কিছুটা ভালো অবস্থানে। ইংল্যান্ড প্রথম ইনিংসে ১৪৭ রানে অলআউট হওয়ার পর তৃতীয় দিনে ৪২৫ রানে অলআউট হয় অস্ট্রেলিয়া। এরপর নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে তৃতীয়দিন শেষে ২ উইকেটে ২২০ রান তুলেছে ইংল্যান্ড।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে: মাঠেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব ইংল্যান্ড ভক্তের (ভিডিও)

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

অ্যাশেজ সিরিজ,ভিডিও,ভক্ত,ইংল্যান্ড,প্রস্তাব,বিয়ে,বান্ধবী,মাঠ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close